Thank you for trying Sticky AMP!!

শাহরুখ খান

আবার চমক নিয়ে আসছেন শাহরুখ খান

এ কথা বললে বাড়াবাড়ি হবে না, ২০২৩ সাল শাহরুখ খানের জন্য বিশেষ বছরে হতে চলেছে। তাঁর পরপর তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এরই মাঝে কিং খানপ্রেমীদের জন্য আরেকটি সুখবর নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে, এই বলিউড তারকা আরেকটি প্যান ইন্ডিয়া ছবির সঙ্গে যুক্ত হতে চলেছেন।

‘পাঠান’ লুকে শাহরুখ

আগামী বছর শাহরুখ খানের ‘পাঠান’, ‘জওয়ান’ আর ‘ডানকি’ মুক্তি পাবে। এর মধ্যে ‘জওয়ান’ ছবিটিকে ঘিরে এক আলাদা উন্মাদনা তৈরি হয়েছে। কারণ, ছবিটি পরিচালনা করছেন দক্ষিণের হিট পরিচালক অ্যাটলি। আর এই প্যান ইন্ডিয়া ছবিতে শাহরুখ এবং দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারাকে জুটি হিসেবে দেখা যাবে। নতুন খবর, কিং খান আরেক দক্ষিণি চিত্রনির্মাতার সঙ্গে হাত মেলাতে চলেছেন। ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজি আর ‘কান্তারা’-র মতো সুপারহিট ছবির নির্মাতা হোম্বালে ফিল্মস আরেকটি প্যান ইন্ডিয়া প্রকল্প আনতে চলেছে। এ প্রকল্পের জন্য তারা শাহরুখ খানকে প্রস্তাব দিয়েছে। হোম্বালে ফিল্মসের আগামী প্রকল্প হলো ‘সালার’।

অ্যাকশন সিনেমা করতে চান শাহরুখ

এই প্যান ইন্ডিয়া ছবিতে প্রভাস আর শ্রুতি হাসানকে দেখা যাবে। এ ছাড়া জুনিয়র এনটি আরের সঙ্গে আরেকটি ছবি হোম্বালে ফিল্মস বানাতে চলেছে। এ প্রযোজনা সংস্থা তাদের পরবর্তী প্রকল্পের জন্য কোনো দক্ষিণি তারকা নয়, বলিউড তারকাকে চাইছে। আর তাই কিং খানকে তারা সবার প্রথমে প্রস্তাব দিয়েছে। এখানেই শেষ নয়; হোম্বালে ফিল্মসের এই প্রকল্প ঘিরে আরও অনেক চমকপ্রদ তথ্য ফাঁস হয়েছে।

শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম।

শোনা যাচ্ছে, তাদের এই ছবি পরিচালনা করবেন বলিউডের ‘হিট মেশিন’খ্যাত রোহিত শেট্টি। এর আগে শাহরুখ আর রোহিতের জুটি ‘চেন্নাই এক্সপ্রেস’-এর মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছে। হোম্বালে ফিল্মসের এই ছবিকে ঘিরে আরও একটি তথ্য উঠে এসেছে। শোনা যাচ্ছে, এই প্রযোজনা সংস্থার সদ্য হিট ছবি ‘কান্তারা’-র নায়ক ঋষভ শেট্টিকে শাহরুখের ছবিতে বড়সড় ক্যামিও হিসেবে দেখা যাবে। তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

শাহরুখ খানের ‘পাঠান’ ছবিটি ২৫ জানুয়ারি মুক্তি পাবে। যশরাজ ফিল্মসের এই ছবিতে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম আছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশনধর্মী ছবিটি হিন্দি ছাড়া তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পাবে। এদিকে শাহরুখের ‘জওয়ান’ ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড়—এই পাঁচ ভাষায়। রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিতে কিং খানের বরীতে তাপসী পান্নুকে দেখা যাবে।

Also Read: বিমানবন্দরে যে কারণে আটক হলেন শাহরুখ

Also Read: ‘মিশন ইমপসিবল’-এর মতো ছবি করতে চান শাহরুখ খান

Also Read: পবিত্র ওমরাহ পালন করলেন শাহরুখ খান, ভিডিও ভাইরাল