Thank you for trying Sticky AMP!!

সুস্মিতা সেন

হার্ট অ্যাটাক হয়েছিল সুস্মিতা সেনের, পরানো হয়েছে রিং

হার্ট অ্যাটাকের পর অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের। আজ ইনস্টাগ্রামে খবরটি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।
বাবার সঙ্গে ছবি দিয়ে সুস্মিতা সেন ইনস্টাগ্রামে লিখেছেন, ‘হদ্‌যন্ত্রকে সুস্থ ও সবল রাখো সোনা, যাতে যখন সবচেয়ে বেশি দরকার, সে তোমার পাশে দাঁড়াতে পারে (এটা বাবা শুভ্র সেনের কথা)। কয়েক দিন আগে আমারও হার্ট অ্যাটাক হয়...অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে...রিং বসেছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন, আমার একটি বড় হৃদয় আছে।’

বাবার সঙ্গে সুস্মিতা

এ ছাড়া ঠিক সময়ে যাঁরা পাশে ছিলেন, তাঁদের ধন্যবাদ জানান সুস্মিতা। এ–ও জানান, কঠিন সময়ে যাঁরা তাঁর পাশে ছিলেন, তাঁদের নিয়ে আলাদা পোস্ট করবেন।
সুস্মিতা আরও লিখেছেন, ‘সবার সহযোগিতায় আমি বেঁচে ফিরেছি। সবাইকে ভালোবাসি।’

সুস্মিতা সেন

দিন কয়েক আগে হার্ট অ্যাটাক হলেও খবরটি জানতেন না অভিনেত্রীর অনেক ভক্ত। তাই সুস্মিতার ইনস্টাগ্রাম পোস্ট অনেকের কাছে চমক হয়ে এসেছে। তাঁর পোস্টের নিচে অনেকে অভিনেত্রীর দীর্ঘায়ু কামনা করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘প্রিয় অভিনেত্রী, আপনার জন্য অনেক শুভকামনা।’

এদিকে শিগগিরই সুস্মিতা সেনকে দেখা যাবে তাঁর জনপ্রিয় সিরিজ ‘আরিয়া’র তৃতীয় কিস্তিতে। ২০২০ সালে সিরিজটি দিয়েই দীর্ঘ বিরতির পর হিন্দি সিনেমায় ফেরেন সুস্মিতা। ব্যাপক জনপ্রিয়তার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পায় সিরিজটি। সুস্মিতার অভিনয়ের প্রশংসা করেন সালমান খান, বিদ্যা বালানসহ অনেকে।

Also Read: মিস ইউনিভার্স বাংলাদেশের বিচারক সুস্মিতা সেন

Also Read: এ কোন সুস্মিতা