Thank you for trying Sticky AMP!!

দীপিকা পাড়ুকোন

ছবি মুক্তির আগে দীপিকাকে কেন আনফলো করলেন পরিচালক

ঠিক এক বছর আগে পাওয়া সাফল্যের পুনরাবৃত্তি করার সুযোগ নায়িকা ও নির্মাতা দুজনের সামনে। গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমা ‘পাঠান’। সে সিনেমা বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। শাহরুখ খানের বিপরীতে সে ছবির নায়িকা ছিলেন দীপিকা পাড়ুকোন। এক বছর পর ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিদ্ধার্থর নতুন ছবি ‘ফাইটার’। এ ছবিতে নায়িকা দীপিকা। তবে ছবি মুক্তির ঠিক আগে আলোচনায় নায়িকা-পরিচালক ‘দ্বন্দ্ব’। কী এই দ্বন্দ্ব? জেনে নেওয়া যাক নিউজ ১৮ অবলম্বনে।

‘ফাইটার’ মুক্তির আগে দীপিকাকে আনফলো করে দিলেন সিদ্ধার্থ। পরিচালক ইনস্টাগ্রামে মাত্র ২০ জনকে অনুসরণ করেন।

সিদ্ধার্থ আনন্দ

এই সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন শাহরুখ খান, হৃতিক রোশন, বিপাশা বসু থেকে দীপিকা।

Also Read: হৃতিক ৫০ কোটি, ‘ফাইটার’-এর জন্য দীপিকা কত নিলেন

কিন্তু সেই তালিকা থেকে বাদ পড়লেন অভিনেত্রী। কিন্তু আচমকা কী এমন হলো তাঁদের যে এমন সিদ্ধান্ত সিদ্ধার্থের?

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা জল্পনা চলছে, খবর প্রকাশ করেছে বিভিন্ন ভারতীয় গণমাধ্যমও। তবে সিদ্ধার্থ বা দীপিকা কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

যদিও অনেকে মনে করছেন, সিদ্ধার্থ ও দীপিকার মধ্যে আসলে কিছুই হয়নি। দীপিকাকে আনফলো করা ছবির প্রচারের এক কৌশলমাত্র।

‘ফাইটার’–এ হৃতিক ও দীপিকা। ছবি : ইনস্টাগ্রাম থেকে

এর মধ্যেই মুক্তি পেয়েছে ‘ফাইটার’-এর টিজার ও গান, যা অনেক দর্শককে মুগ্ধ করেছে, বিশেষ করে একটি গানে দীপিকার আবেদনময়ী উপস্থিতি, হৃতিকের সঙ্গে তাঁর রসায়ন দেখে প্রশংসা করেছেন ভক্ত, অনুরাগীরা।

দীপিকা পাড়ুকোন ‘ফাইটার’ ছবির অন্যতম আকর্ষণ, তা বলার অপেক্ষা রাখে না। এই ছবিতে তাঁকেও হৃতিক রোশনের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যাবে। ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর।