Thank you for trying Sticky AMP!!

বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে

হার্ট অ্যাটাক করে হাসপাতালে বলিউড অভিনেতা শ্রেয়স

হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে। এখন তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল।

বৃহস্পতিবার মুম্বাইয়ে অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির শুটিং করছিলেন শ্রেয়স। সারা দিন শুটিংয়ের সময় শারীরিকভাবে পুরোপুরি সুস্থ ছিলেন ৪৭ বছর বয়সী এই অভিনেতা। ছবির সেটে সবার সঙ্গে হাসিঠাট্টাও করেছেন তিনি। বেশ কিছু অ্যাকশন দৃশ্য শুট করেছিলেন। শুটিং শেষে বাড়ি ফিরে যান শ্রেয়স। বাড়ি ফেরার পর শ্রেয়স তাঁর স্ত্রী দীপ্তি তলপড়েকে জানান যে তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করছেন। দীপ্তি হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই অজ্ঞান হয়ে পড়ে যান এই অভিনেতা। তাঁকে তড়িঘড়ি মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির ভেলভেউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা জানান যে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন শ্রেয়স। রাত ১০টা নাগাদ তাঁর এনজিওপ্লাস্টি করা হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে যে শ্রেয়সের শারীরিক অবস্থা এখন কিছুটা স্থিতিশীল আছে। আইসিইউতে রাখা হয়েছে তাঁকে।

শ্রেয়স তলপড়ে

শ্রেয়স মারাঠি ছবির জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা। তবে হিন্দি ছবির জগতেও অত্যন্ত পরিচিত তিনি। তাঁকে ‘ইকবাল’, ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’সহ আরও হিট বলিউড ছবিতে দেখা গেছে। শ্রেয়সকে শিগগিরই কঙ্গনা রনৌতের সঙ্গে ‘ইমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে। দুই দশকের বেশি দীর্ঘ ক্যারিয়ারে শ্রেয়স ৪৫টির বেশি ছবিতে কাজ করেছেন।

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে অক্ষয়, শ্রেয়স ছাড়া রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, আরশদ ওয়ারশি, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, দিশা পাটানি, জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়াল, রজপাল যাদব, জনি লিভারসহ আরও অনেক অভিনয়শিল্পী আছেন। এই ছবির মুক্তির দিন এখনো জানানো হয়নি।

স্ত্রী দীপ্তি তলপড়ের সঙ্গে অভিনেতা শ্রেয়স তলপড়ে