Thank you for trying Sticky AMP!!

‘কী ভেবেছিলেন, আমি ভয় পেয়ে গেছি’

রিয়া চক্রবর্তী

২০২০ সালটা মোটেও ভালো কাটেনি। সে বছরই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুত। সুশান্তর সঙ্গে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর রোমান্স তখন তুঙ্গে। এই আত্মহত্যার ‘দায়ভার’ তাই প্রেমিকা রিয়ার ওপরই চাপানো হয়েছিল। পাশাপাশি মাদক–কাণ্ডেও বাজেভাবে জড়িয়ে পড়েছিলেন রিয়া আর তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। সে জন্য তাঁকে হাজতবাস পর্যন্ত করতে হয়েছিল। অনেকেই তখন ভেবেছিলেন, রিয়া চক্রবর্তীর ক্যারিয়ার শেষ। আর মূল স্রোতে ফিরবেন না এই বলিউড অভিনেত্রী।

কিন্তু সব ঝড়–ঝাপটা সামলে তিন বছর পর এক দুরন্ত প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত রিয়া। না, কোনো ছবির নায়িকা হয়ে তিনি প্রত্যাবর্তন করছেন না। তাঁকে দেখা যাবে জনপ্রিয় রিয়েলিটি শো ‘এমটিভি রোডিজ ১৯’-এ।

রিয়া চক্রবর্তী

প্রিন্স নরুলা আর গৌতম গুলাটির পর তৃতীয় গ্যাং লিডার হয়ে আসছেন রিয়া। নির্মাতারা তাঁর একটা প্রোমো রিলিজ করেছেন। প্রোমোতে রিয়ার চমকে দেওয়া এন্ট্রি দেখা গেছে, তাঁকে রীতিমতো নির্ভিক দেখাচ্ছে, যেখানে নিন্দুকদের উদ্দেশ্যে তিনি বলছেন, ‘আপনারা ভেবেছিলেন, আমি আর ফিরে আসব না। কী ভেবেছিলেন, আমি ভয় পেয়ে গিয়েছি? তবে এবার অন্য কারও ভয় পাওয়ার সময়।’

রিয়ার প্রত্যাবর্তনকে ঘিরে নেট দুনিয়ায় মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেকে তাঁর এই নতুন সফর ঘিরে উচ্ছ্বসিত। অনেকে আবার তাঁকে গ্যাং লিডার হিসেবে দেখে মোটেও খুশি হননি।

রিয়া চক্রবর্তী

রিয়াকে নির্বাচন করার জন্য অনেকে আবার নির্মাতাদের রীতিমতো ট্রল করছেন। তাঁদের বক্তব্য, নির্মাতাদের মাথা খারাপ হয়ে গেছে, তাই রিয়াকে নিয়েছেন তাঁরা। কেউ কেউ ধরে নিয়েছেন, রিয়ার কারণেই এবারের ‘এমটিভি রোডিজ’ ফ্লপ হতে চলেছে।

‘চেহরে’ ছবিতে রিয়াকে শেষ পর্দায় দেখা গেছে। এই ছবিতে ইমরান হাসমি আর অমিতাভ বচ্চনের মতো তারকারা ছিলেন। ‘এমটিভি রোডিজ’ রিয়ার ভাগ্য কতটা ফেরাতে পারবে, তা সময়ই বলবে।

রিয়া চক্রবর্তী