Thank you for trying Sticky AMP!!

গাড়ির ধাক্কায় এক নারীর মৃত্যুর পর গ্রেপ্তার করা হয়েছে জনপ্রিয় কন্নড় অভিনেতা নাগাভূষণকে। কোলাজ

গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু, গ্রেপ্তার দক্ষিণি তারকা

গাড়ির ধাক্কায় এক নারীর মৃত্যুর পর গ্রেপ্তার করা হয়েছে জনপ্রিয় কন্নড় অভিনেতা নাগাভূষণকে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল শনিবার রাতে দক্ষিণ ভারতের রাজ্য বেঙ্গালুরুতে এ দুর্ঘটনা ঘটে।

Also Read: ভারতে অভিনেত্রী তুনিশার ‘আত্মহত্যার’ ঘটনায় সহ-অভিনেতা শেজান গ্রেপ্তার

গতকাল স্থানীয় সময় রাত ৯টা ৪৫ মিনিটে উত্তরাহাল্লি থেকে কোনানাকুন্টে যাচ্ছিলেন নাগাভূষণ। এ সময় ফুটপাতে হাঁটছিলেন কৃষ্ণা (৫৮) ও তাঁর স্ত্রী প্রেমা (৪৮)।

অভিনেতার দ্রুতগতির গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এরপর কৃষ্ণা ও প্রেমাকে সজোরে ধাক্কা দেয়।

নাগাভূষণ। ইনস্টাগ্রাম থেকে

এ ঘটনায় প্রেমা নিহত হন এবং গুরুতর আহত হয়েছেন কৃষ্ণা। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, দুর্ঘটনার পর অভিনেতা নিজেই আহত দম্পতিকে গাড়ি চালিয়ে হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় নিহত ও আহত দম্পতির ছেলে পার্থ থানায় মামলা করলে নাগাভূষণকে গ্রেপ্তার করে পুলিশ। এ বিষয়ে পার্থ বলেন, ‘মা-বাবা আমার সঙ্গেই থাকেন। গত শনিবার রাত ১০টার দিকে এক ব্যক্তি আমাকে ফোন করে দুর্ঘটনার কথা জানান। এরপর দ্রুত হাসপাতালে যাই। চিকিৎসক জানান, আমার মা হাসপাতালে আনার পথেই মারা গেছেন।’

এ ঘটনা নিয়ে নাগাভূষণের বক্তব্য পাওয়া যায়নি।

কে এই নাগাভূষণ?
২০১৮ সালে ‘সানকাষ্ঠা কারা গানপথি’ দিয়ে কন্নড় সিনেমায় অভিষেক হয় নাগাভূষণের। এরপর মাত্র পাঁচ বছরের মধ্যে তিনি অভিনয় করেছেন ১৪টি সিনেমায়। কন্নড় ছাড়াও তাঁকে দেখা গেছে তামিল ও তেলেগু সিনেমায়। করেছেন ওয়েব সিরিজও। এর মধ্যেই অভিনয়ের জন্য বেশ কয়েকটি পুরস্কার পেয়েছেন তিনি।