Thank you for trying Sticky AMP!!

একের পর এক ছবি ফ্লপ, যা বললেন সারা

সারা আলী খান

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ দিয়ে শুরুটা খারাপ ছিল না। এরপর তাঁকে দেখা গেছে রোহিত শেঠির হিট সিনেমা ‘সিম্বা’য়। কিন্তু সেটা ২০১৮ সালের কথা। তারপর আর সাফল্যের স্বাদ পাওয়া হয়নি সারা আলী খানের। হিন্দি সিনেমার ক্যারিয়ারের পাঁচ বছর পূর্ণ করে ব্যর্থতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Also Read: ‘সারা আলী খান, বলিউড ছেড়ে যান’

গত কয়েক বছরে দুই বড় পরিচালকের সঙ্গে কাজ করেছেন সারা আলী খান। কিন্তু ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ বা আনন্দ এল রাইয়ের ‘অ্যাতরঙ্গি রে’ তাঁর ভাগ্য ফেরাতে পারেনি। দুই সিনেমাই নাম লেখায় ফ্লপের খাতায়। অনেক দিনই বড় পর্দায় দেখা যায়নি সারাকে। এ জন্য নিজেকে কিছুটা দুর্ভাগাই বলতে পারেন অভিনেত্রী।

সারা আলী খান

২০২০ সালে কোভিডের জন্য লকডাউন শুরুর আগে তাঁর ছবি ‘লাভ আজকাল’ মুক্তি পায়। কিন্তু হলে সেভাবে চলেনি। পরে ‘কুলি নাম্বার ওয়ান’ ও ‘অ্যাতরঙ্গি রে’ সারসরি ওটিটিতে মুক্তি পায়। সেখানেও নেতিবাচক রিভিউ পায়।

টানা ব্যর্থতা নিয়ে সারা বলেন, ক্যারিয়ারে তিনি এখনো শেখার পর্যায়ে আছেন। এ সময়ে কিছু সিদ্ধান্ত নিতে ভুল হবে, সেটাই স্বাভাবিক।

তাঁর যেসব ছবি দর্শকের ভালোবাসা পায়নি সেগুলোকে নিজের ভুল বলেও স্বীকার করেন সারা। বলেন, এই বয়সে তাঁর ভুল হওয়া অস্বাভাবিক নয়। তবে অভিনেত্রী জানান, তিনি ভক্তদের কাছে নতুন নতুন চমক নিয়ে হাজির হবেন।

সারা আলী খান

চলতি বছর বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে সারা আলী খানকে। এর মধ্যে লক্ষ্মণ উতেকরের নাম ঠিক না ছবির শুটিং এর মধ্যেই শেষ হয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘গ্যাসলাইট’সহ আরও দুই সিনেমা। ২০২৪ সালে ‘মার্ডার মুবারক’ নামের আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

Also Read: মুখ দেখাবেন না সারা আলী খান