Thank you for trying Sticky AMP!!

নয়নতারা। ছবি : ভিডিও থেকে

শাহরুখের নায়িকার পুরোনো ছবি দেখে চমকে গেলেন ভক্তরা

সিনেমাটি মুক্তির পর ২০ দিনে ব্যবসা করেছে ১ হাজার কোটি রুপির বেশি। তাঁকে নিয়ে জোর চর্চা চলছে ভক্তদের মধ্যে। এই সিনেমা মুক্তির আগে থেকেই অবশ্য তিনি বড় তারকা। তিনি আর কেউ নন, দক্ষিণি অভিনেত্রী নয়নতারা।

Also Read: যমজ সন্তানের মা হয়েছেন নয়নতারা

‘জওয়ান’ মুক্তির পর অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম দিককার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে নয়নতারাকে দেখে চিনতেই পারছেন না অনেক দর্শক। খবর হিন্দুস্তান টাইমসের

ভাইরাল হওয়া ভিডিওতে নয়নতারাকে একটা লাল-কালো সালোয়ার কামিজ পরে, সৌন্দর্যবিষয়ক একটি টিভি শো সঞ্চালনা করতে দেখা যাচ্ছে। এই পুরোনো ভিডিও দেখে এক দর্শক লিখেছেন, ‘নয়নতারাকে তো চেনাই যাচ্ছে না।’

২০০৩ সালে মালয়ালম সিনেমা ‘মানসিনাক্কারে’–এর মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রাখেন নয়নতারা। ২০০৫ সালে করেন তামিল সিনেমা ‘আইয়া’, পরের বছরই তাঁকে দেখা যায় তেলেগু সিনেমা ‘লক্ষ্মী’তে। এরপর গত দুই দশকে বাণিজ্যিকভাবে সফল বহু সিনেমা দেখা যায় নয়নতারাকে। অভিনেত্রী একই সঙ্গে যেমন পুরোপুরি বাণিজ্যিক ঘরানার সিনেমা করেছেন, তেমনই তাঁকে দেখা গেছে ভিন্ন ধারার সিনেমায়ও।

‘জওয়ান’–এ নয়নতারা। আইএমডিবি

নয়নতারার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আছে ‘অনামিকা’, ‘মায়া’, ‘কোলামাবু কোকিলা’, ‘নেত্রিকান’, ‘থানি অরুভান’ ইত্যাদি। গত বছর পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নয়নতারা।

সিনেমায় ব্যাপক সাফল্য পেলেও বরাবরই প্রচারের আড়ালে থাকেন অভিনেত্রী। সেভাবে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন না। ‘জওয়ান’-এর সাফল্যের পর সিনেমাসংশ্লিষ্ট সবার বক্তব্য পাওয়া গেলেও, নয়নতারাকে মুখ খুলতে দেখা যায়নি।