Thank you for trying Sticky AMP!!

প্রভাস। ইনস্টাগ্রাম থেকে

আরও চমক থাকছে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে

গত বছরের শেষটা দারুণ গেছে প্যান ইন্ডিয়া তারকা প্রভাসের। তাঁর অভিনীত ‘সালার’ ছবিটি মুক্তি পেয়েছিল গত ডিসেম্বরে। আর এ ছবি বক্স অফিসে রীতিমতো হুলুস্থুল ফেলে দিয়েছিল। এ বছর তাঁর আরেক ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র কাজ চলছে। এ ছবিতে প্রভাস ছাড়া আরও তারকামুখ দেখা যাবে।

Also Read: শাহরুখ না প্রভাস, অগ্রিম বুকিংয়ে কার সিনেমা এগিয়ে

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি বেশ বড় আকারে আনতে চাইছেন নির্মাতারা। অনেকেই ধরে নিয়েছেন যে প্রভাসের এ ছবি এ বছর বক্স অফিসের অনেক হিসাব-নিকাশ পাল্টে দেবে। নাগ অশ্বিন পরিচালিত ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে আসছেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। এই প্রথম তাঁরা রুপালি পর্দায় জুটি হচ্ছেন। এ খবর অবশ্য পুরোনো হয়ে গেছে।

নতুন খবর, প্রভাসের এ ছবির সঙ্গে দক্ষিণি দুই তারকা বিজয় দেবেরাকোন্ডা আর দুলকার সালমান যুক্ত হচ্ছেন। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে তাঁদের ছোট চরিত্রে দেখা যাবে। তবে চরিত্র দুটি গুরুত্বপূর্ণ।

দীপিকা পাড়ুকোন

এদিকে এ ছবিতে দক্ষিণের নামকরা নির্মাতা এস এস রাজামৌলির নাম ক্যামিও হিসেবে আগেই জানা গিয়েছিল। প্রভাস-দীপিকা ছাড়া ছবির মূল আকর্ষণ অবশ্যই অমিতাভ বচ্চন, কমল হাসানের মতো দুই মহান তারকা। তাই সব মিলিয়ে অসংখ্য তারকার সমাবেশ হতে চলেছে নাগ অশ্বিনের এ ছবিতে।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে পৌরাণিক চরিত্র ‘কল্কি’র ভূমিকায় দেখা যাবে প্রভাসকে, আর দীপিকা আসতে চলেছেন ‘পদ্মা’র ভূমিকায়। অমিতাভ বচ্চনকে ‘অশ্বত্থামা’র মতো দাপুটে চরিত্রে দেখা যাবে।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে ভিএফএক্সের চোখধাঁধানো কারিকুরি দেখা যাবে। ছবির বাজেট আপাতত ৬০০ কোটি রাখা হয়েছে। কিন্তু এই অঙ্ক ছাড়িয়ে যাবে বলে নির্মাতাদের ধারণা। বলা হচ্ছে, ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি ভারতীয় ছায়াছবির ইতিহাসে সবচেয়ে দামি ছবিগুলোর মধ্যে একটি হতে চলেছে। এ ছবিতে প্রভাসের সঙ্গে পাল্লা দিয়ে দীপিকাকে অ্যাকশন করতে দেখা যাবে। ‘কল্কি ২৮৯৮ এডি’ ৯ মে হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।