Thank you for trying Sticky AMP!!

অভিনেতা আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ের পর মুখ খুললেন প্রথম স্ত্রী

গতকাল বিয়ের খবর জানান, আশিস বিদ্যার্থী

গতকাল বৃহস্পতিবার দ্বিতীয় বিয়ের খবর জানানোর পর থেকেই আলোচনায় ভারতের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। বন্ধুবান্ধব ও আত্মীয়দের উপস্থিতিতে গতকাল কলকাতার একটি ক্লাবে আসামের মেয়ে রুপালি বড়ুয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ৬০ বছর বয়সী এই অভিনেতা। তাঁরা আইনি মতে বিয়ে করেন। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। দ্বিতীয় বিয়ের পরেই মুখ খুলেছেন অভিনেতার প্রথম স্ত্রী। খবর ইন্ডিয়া টুডের
অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিস বিদ্যার্থী। অনেক আগেই এই দম্পতির বিচ্ছেদ হয়ে গিয়েছিল।

আশিসের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি পোস্ট করেছেন রাজশী। পোস্টগুলোতে উঠে এসেছে তাঁর কষ্টের কথা।

রাজশী বড়ুয়া

একটি পোস্টে রাজশী লিখেছেন, ‘সে মানুষই ঠিক যে কোনো দিন তোমার মনে প্রশ্ন তুলবে না, তার কাছে তোমার মূল্য কতটা৷ এমন কোনো কাজ করবে না, যা তোমাকে কষ্ট দেয়। সব সময় এই কথা মনে রাখবে।’ পোস্টে কারও নাম উল্লেখ করেননি রাজশী কিন্তু অনেকেই মনে করছেন কথাগুলো তিনি লিখেছেন আশিসকে উদ্দেশ্য করেই।

আরেকটি পোস্টে রাজশী লিখেছেন, ‘সমস্ত দ্বিধা, চিন্তা তোমার মন থেকে সরে যাক। দ্বিধা কাটিয়ে স্পষ্ট হোক, তোমার জীবনজুড়ে শান্তি নেমে আসুক। বহুদিন ধরেই তুমি লড়াই করে চলেছে। এখন অন্তত তোমার জীবনে আশীর্বাদ নেমে আসুক। এটা তোমার প্রাপ্য।’

Also Read: ৬০ বছর বয়সে আবার বিয়ে করলেন বলিউড অভিনেতা আশিষ বিদ্যার্থী

গতকাল বিয়ে প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে আশিস বিদ্যার্থী বলেছেন,  ‘জীবনের এ পর্যায়ে এসে রুপালিকে বিয়ে করা এক অদ্ভুত অনুভূতি। আমরা সকালে আইনিভাবে বিয়ে সম্পন্ন করেছি। সন্ধ্যায় পুরোনো বন্ধুবান্ধবের জন্য পুনর্মিলন অনুষ্ঠানের আয়োজন করেছি।’ কলকাতায় একটি ফ্যাশন হাউসের সঙ্গে যুক্ত রয়েছেন রুপালি। একটি ফ্যাশন শোতে রুপালি বড়ুয়ার সঙ্গে আশিসের পরিচয়।

বলিউডের এই অভিনেতাকে বাংলা সিনেমায়ও দেখা গিয়েছে। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে বেশির ভাগ সময় খলচরিত্রে দেখা গিয়েছে। বাংলা, হিন্দি মিলিয়ে ১১টি ভাষার তিন শর বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।