Thank you for trying Sticky AMP!!

এবার রণবীরকে অনাবৃত হওয়ার প্রস্তাব প্রাণী অধিকার সংস্থার

রণবীর সিং

গত মাসেই পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে আলোচিত-সমালোচিত হয়েছেন রণবীর সিং। ভারতে সেটি এতটাই আলোচিত হয়েছে, আমির খান, বিদ্যা বালান, কারিনা কাপুর খান থেকে আলিয়া ভাট—নিজের ছবির প্রচারে গিয়ে তারকাদের কথা বলতে হয়েছে রণবীরের ফটোশুট নিয়ে। সে আলোচনা শেষ না হতেই আবারও নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন অভিনেতা। তবে কোনো ম্যাগাজিন নয়, রণবীরকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়েছে প্রাণী অধিকার নিয়ে কাজ করা সংগঠন পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস বা পেটা। নগ্ন হয়ে পোজ দিতে রণবীরের উদ্দেশে রীতিমতো চিঠি লিখে আমন্ত্রণ জানিয়েছেন ভারতে পেটার ভাইস প্রেসিডেন্ট (সেলিব্রিটি ও জনসংযোগ) শচীন বানজেরা।

রণবীর সিং

পেটা রণবীরের ফটোশুট করতে চায় মূলত ভেগানিজম বা নিরামিষাশী হওয়ার প্রচারণার জন্য। টুইটারে পোস্ট করা চিঠি রণবীরকে লেখা হয়েছে, ‘আশা করি আরও একবার আমাদের জন্য আপনি পোশাক ছুড়ে ফেলতে পারবেন।’ সঙ্গে দেওয়া হয়েছে হলিউড তারকা পামেলা অ্যান্ডারসনের উদাহরণও। যিনি পেটার ‘অলস অ্যানিমেল হ্যাভ দ্য সেম পার্টস-ট্রাই ভেগান’ প্রচারণার জন্য নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন। যে প্রচারণার মূল বক্তব্য, মানুষের মতোই পশুদের শরীরেও হাত, পা, বুক, পেট আছে। এদের মাংস খাওয়ার সময় খারাপ লাগে না? পেটার চিঠির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ২০১১ সালে পামেলার করা ফটোশুটের ছবিও।

পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে আলোচিত-সমালোচিত হয়েছেন রণবীর সিং

রণবীরের উদ্দেশে লেখা দীর্ঘ চিঠিতে আনুশকা শর্মা, হোয়াকিন ফিনিক্স, কার্তিক আরিয়ান, নাটালি পোর্টম্যানসহ হলিউড-বলিউড তারকাদের উদাহরণ দেওয়া হয়, যাঁরা পেটার পক্ষ হয়ে ভেগানিজমের প্রচার চালাচ্ছেন।

রণবীর সিং

তবে পেটার জন্য না হলেও নতুন ছবির প্রস্তুতির জন্য রণবীর ভেগান ডায়েট অনুসরণ করছেন বলে জানা গেছে। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘রকি আউর রানি কি প্রেম কাহিনি’র প্রস্তুতি জন্য নিরামিষভোজী হয়েছেন অভিনেতা। এখন দেখা যাক পেটার আবেদনে তিনি সাড়া দেন কি না।

Also Read: বিবস্ত্র ফটোশুট, রণবীরের বিরুদ্ধে মামলা