Thank you for trying Sticky AMP!!

নয়নতারা। ইনস্টাগ্রাম থেকে

নয়নতারার বিচ্ছেদের গুঞ্জন রটল যেভাবে

দক্ষিণি তারকা নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবান বিয়ে করেন ২০২২ সালে। পরে তাঁরা যমজ সন্তানের মা-বাবাও হন। গত দুই বছরে তাঁদের দাম্পত্য কলহ নিয়ে কোনো খবর ছিল না। হঠাৎই আলোচনায় এই দক্ষিণি তারকা দম্পতির সংসারে ভাঙনের খবর। কিন্তু কীভাবে ছড়াল এই খবর? বিস্তারিত জেনে নেওয়া যাক ডেকান ক্রনিকল অবলম্বনে।

সব গুজবের সূত্রপাত নয়নতারার একটি ইনস্টাগ্রাম স্টোরিকে ঘিরে। দিন দুই আগে রহস্যময় স্টোরিতে নয়নতারা লিখেছেন, ‘সে চলে গেল সারাটা জীবনের মতো।

নয়নতারা। এএফপি

আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’এখানেই ঘটনার শেষ নয়, স্টোরিতে কথা লেখার সঙ্গে সঙ্গে স্বামীকে ইনস্টাগ্রামে আনফলোও করেন নয়নতারা।

Also Read: বিতর্কিত সেই সিনেমা নিয়ে মুখ খুললেন নয়নতারা

এরপরই বিভিন্ন ভারতীয় গণমাধ্যম তাঁদের বিচ্ছেদ নিয়ে খবর প্রকাশ করতে থাকে। যদিও নয়নতারা বা বিগনেশ এ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখেননি।

তবে দুই তারকার ভক্ত-অনুসারীদের অনেকেই মন্তব্য করেছিলেন, এটা হয়তো কোনো কাজের প্রচারের অংশ। কারণ নিজের সিনেমার প্রচার করতে অভিনয়শিল্পীদের নানা রকম কৌশল নিতে দেখা যায়।

তবে আনফলো করার পর এক দিন পার না হতেই স্বামীকে আবার ইনস্টাগ্রামে ‘ফলো’ করতে শুরু করেছেন নয়নতারা। এমনকি বিগনেশ শিবানের পরিচালিত একটি বিজ্ঞাপনচিত্রের প্রচার করেছেন নয়নতারা। বিজ্ঞাপনচিত্রটিতে মডেলও হয়েছেন নয়নতারা।

নয়নতারা ও বিগনেশ

কিন্তু হঠাৎ কী কারণে নয়নতারা স্বামীকে ‘আনফলো’ করেছিলেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে।