Thank you for trying Sticky AMP!!

শুটিংয়ে যাওয়ার পথে চিতাবাঘের আক্রমণে আহত অক্ষয়ের মেকআপ শিল্পী

‘বড়ে মিঁয়া ছোটে মিয়া’ ছবিতে একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে

‘বড়ে মিঁয়া ছোটে মিয়া’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। মুম্বাইয়ের ফিল্ম সিটিতে চলছে সিনেমাটির শুটিং। এই সিনেমায় অক্ষয়-টাইগারদের মেকআপ শিল্পীর দায়িত্বে রয়েছেন শ্রাবণ বিশ্বকর্মা। অক্ষয়-টাইগারদের মেকআপ করতে বন্ধুকে নিয়ে শুটিং সেটে যাওয়ার পথে চিতাবাঘের আক্রমণের মুখে পরেছে শ্রাবণ।

Also Read: বিস্ফোরণে আহত টাইগার শ্রফ

আহত হয়ে শ্রাবণ বিশ্বকর্মা এখন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আরও বেশ কয়েক দিন তাকে হাসপাতালে থাকতে হবে। হাসপাতাল থেকে ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, মোটরসাইকেলে বন্ধুকে নিয়ে আসার সময় হঠাৎ একটি চিতাবাঘ ঝাঁপিয়ে পড়ে। মোটরসাইকেল থেকে পড়ে জ্ঞান হারান শ্রাবণ। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জ্ঞান ফেরে।

Also Read: আসলেই কি শাহরুখের তিন গুণ পারিশ্রমিক পেয়েছেন অক্ষয়?

মুম্বাইয়ের ফিল্ম সিটিতে এ ধরনের ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই মানুষের ওপর হামলা করে চিতাবাঘ। এখানে বলিউডের অনেক সিনেমার শুটিং হয়। এখন চলছে অক্ষয়ের সিনেমার শুটিং। সেখানে এ ধরনের ঘটনায় অনেকেই ক্ষুব্ধ। বারবার বলার পরও ফিল্ম সিটির নিরাপত্তা নিশ্চিত করতে কোনো পদক্ষেপ নেয়নি কর্তৃপক্ষ।

অক্ষয় কুমার

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ডেভিড ধাওয়ানের পরিচালিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। সেই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও গোবিন্দ। জানা গিয়েছে, নতুন এই সিনেমা পুরোনো সিনেমার রিমেক নয়। আগের সিনেমায় থেকে শুধু নাম ব্যবহার করা হয়েছে। অক্ষয় কুমার ও টাইগার শ্রফ ছাড়াও আলি আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ এই সিনেমায় অভিনয় করছেন সুকুমারন, জাহ্নবি কাপুর ও মানুষি চিল্লার। এই ছবির গল্প একেবারে নতুন। ছবিটি চলতি বছর ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Also Read: শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী, হাত, পা, মুখসহ ৩৫ শতাংশ পুড়ে গেছে