Thank you for trying Sticky AMP!!

১০০ ভক্তকে ঘুরতে পাঠালেন বিজয়

বিজয় দেবারাকোন্ডা

ভক্তরা প্রায়ই নানা ধরনের কাজ করে তারকাদের চমকে দেন। তারকারাও প্রতিদান দেন ভক্তদের। তবে এবার বিজয় দেবারাকোন্ডা যা করলেন সেটা খুব কম তারকাকেই করতে দেখা যায়। এই দক্ষিণি তারকা ব্যতিক্রমী এক উপহার দিয়ে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন। ভোটের মাধ্যমে নির্বাচিত ১০০ ভক্তকে নিজ খরচে ৪ দিনের জন্য মানালি ঘুরতে পাঠিয়েছেন। তবে এবারই প্রথম নয়, আগেও ভক্তদের এমন ব্যতিক্রম উপহার দিয়েছিলেন এই তারকা।

মানালি যাচ্ছেন বিজয়ের ভক্তরা

বিজয় তাঁর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায় বিমানে থাকা অভিনেতার ভক্তরা উল্লাস করছেন। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজ সকালে তারা তাদের ফ্লাইট থেকে আমাকে একটি ভিডিও পাঠিয়েছে। তারা পাহাড়ে যাচ্ছে। সারা দেশ থেকে ১০০ জন। আমি দারুণ খুশি।’

Also Read: বিয়ে সেরে ফেলেছেন বিজয়, জাহ্নবীর মন্তব্যে শুরু জল্পনা

প্রতিবছরই ভক্তদের এমন ব্যতিক্রম উপহার দিয়ে কৃতজ্ঞতা জানান বিজয় দেবারাকোন্ডা। এর আগে ৫০ জন ভক্তকে নিয়ে জওহরলাল নেহরু স্থাপত্য ও চারুকলা বিশ্ববিদ্যালয় পরিদর্শনে গিয়েছিলেন তিনি। সেবারও ভোটের মাধ্যমে ভক্তদের নির্বাচন করেছিলেন তিনি। সবাইকে দিয়েছিলেন বিশেষ উপহারও। এরপর একটি ভিডিও পোস্ট করে সব ভক্ত-অনুসারীদের হ্যাশট্যাগ ‘দেবরা সান্তা’ লিখে নিজেদের ইচ্ছা জানাতে বলেন। তিনি জানিয়েছিলেন, ভক্তদের ইচ্ছা তিনি পূরণ করবেন। শুধু তা–ই নয়, বড়দিনে তিনি ১০০ জনকে ১০ হাজার রুপি করে উপহার দেন।

‘লাইগার’–এ বিজয়

বিজয়কে সামনে তেলেগু রোমান্টিক চলচ্চিত্র ‘কুশি’তে দেখা যাবে। এই সিনেমার শুটিং শুরুর আগেই বিজয় ১০০ জন ভক্তকে ঘুরতে পাঠানোর উদ্যোগ নেন। এই সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করছেন সামান্থা রুথ প্রভু। সিনেমাটির প্রায় চার সপ্তাহের শুটিং বাকি আছে। শিবা নির্ভানা পরিচালিত সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা।

Also Read: বিজয় দেবেরাকোন্ডাকে ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ,ছবিতে কালো টাকা বিনিয়োগ?