Thank you for trying Sticky AMP!!

মল্লিকা রাজপুত

‘রিভলবার রানি’ অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

বলিউডের ‘রিভলবার রানি’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পাওয়া অভিনেত্রী, সংগীতশিল্পী মল্লিকা রাজপুত মারা গেছেন। আজ মঙ্গলবার সকালে ভারতের উত্তর প্রদেশের সুলতানপুরে নিজ বাড়ি থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বয়স হয়েছিল ৩৫ বছর।

মল্লিকা বিজয়লক্ষ্মী নামেও পরিচিত ছিলেন। তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা এখনো জানা যায়নি। মল্লিকার রহস্যজনক মৃত্যুতে হতভম্ব ও শোকাহত সহকর্মীসহ ভক্ত-অনুরাগীরা। ময়নাতদন্তের পরই জানা যাবে মৃত্যুর আসল রহস্য।

মল্লিকা রাজপুত

মল্লিকার মা জানান, মঙ্গলবার সকালে বারবার ধাক্কা দেয়ার পরও দরজা খুলছিলেন না মল্লিকা। এ সময় মল্লিকার ঘরের আলো জ্বালানো ছিল। পরে তিনি জানালা দিয়ে দেখতে পান, তাঁর মেয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন।
মুম্বাইতে থাকতেন মল্লিকা। পাঁচ বছর আগে প্রদীপ শিন্দে নামের এক তরুণকে বিয়ে করে সংসারী হয়েছিলেন তিনি। তবে প্রায় সময় তাঁদের মধ্যে কলহ লেগে থাকত। দাম্পত্য কলহকে বিবেচনায় রেখেই তদন্তে নেমেছে পুলিশ।

‘রিভলবার রানি’ সিনেমায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনৌতের সহ-অভিনেত্রী ছিলেন মল্লিকা রাজপুত। পাশাপাশি সুরেলা কণ্ঠ দিয়েও মানুষের মন জয় করে নিয়েছিলেন।
মল্লিকার ‘ইয়ারা তুঝে’ অ্যালবামটি ব্যাপক জনপ্রিয়। ওয়েব সিরিজ, ধারাবাহিকেও সমানতালে অভিনয় করেছেন মল্লিকা রাজপুত। এ ছাড়া বিজেপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন এই গায়িকা। তবে একসময় রাজনীতি থেকে সরে আসেন তিনি।

Also Read: ২৪ বছর বয়সে মালয়ালম অভিনেত্রীর মৃত্যু