Thank you for trying Sticky AMP!!

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন তাঁরা

গত বছর আমাজন প্রাইমে মুক্তি পাওয়া বহুল প্রশংসিত ‘শেরশাহ’-তে জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ ও কিয়ারা

লাখ টাকার প্রশ্নটা যে করা হবে, ভক্তরা যেমন জানতেন, তেমনি জানতেন দুই তারকাই। তবে উত্তর মিলবে কি না, সেটা জানা ছিল না ভক্তদের। কারণ, দুই বছর ধরে প্রশ্নটা যে কতবার করা হয়েছে তাঁদের, সেটা খোদ গণমাধ্যমকর্মীদেরও মনে আছে কি না সন্দেহ। তবে উত্তর যে প্রতিবারই একই এসেছে, সেটা মনে আছে সবারই। বহুলচর্চিত সেই প্রশ্ন হলো, ‘আপনারা কি প্রেম করছেন?’ উত্তরে সিদ্ধার্থ মালহোত্রা বা কিয়ারা আদভানি, দুজনই নেতিবাচক উত্তর দিয়েছেন। তবে করণ জোহরের ব্যাপারস্যাপারই আলাদা। তিনি বোধ হয় ভেবেছিলেন—পড়েছ মোগলের হাতে, খানা খেতে হবে সাথে। পণ করেছিলেন, ‘কফি উইথ করণ’-এ আসার পর যে করেই হোক মুখ খোলাবেন। নিজের চেষ্টায় সফল করণ।

সিদ্ধার্থর সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নেন কিয়ারা

তবে করণের সঙ্গে কথার মারপ্যাঁচে একা একাই লড়তে হয়েছে সিদ্ধার্থকে। কারণ, সিদ্ধার্থ শোতে গিয়েছিলেন আরেক অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। তবে কিয়ারা না থেকেও যেন ছিলেন। জনপ্রিয় চ্যাট শোর পরের একটি পর্বে হাজির হবেন কিয়ারা। সেই পর্বের একটি ভিডিও ক্লিপ সিদ্ধার্থকে দেখান করণ, যেখানে পরোক্ষভাবে সিদ্ধার্থর সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নেন অভিনেত্রী। বলেন, তাঁর ও সিদ্ধার্থের সম্পর্ক বন্ধুত্বের চেয়ে বেশি। এমনকি বলেন, তিনি বিয়ের জন্যও তৈরি! করণ জিজ্ঞেস করেন, কিয়ারার বাস্তব জীবন বর্তমানে যে অবস্থায় আছে, সেটা নিয়ে সিনেমা হলে নাম কী হতে পারে? প্রশ্ন শেষ করার আগেই কিয়ারা বলেন, ‘শেরশাহ’।

পর্দায় সিদ্ধার্থ ও কিয়ারা

বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘সত্যি বলতে বিয়ের ব্যাপারটা ঘটতে যাচ্ছে, সেটা যেন দেখতে পাচ্ছি। তবে আজ কফি উইথ করণে সেটা বলব না।’ সঙ্গে সঙ্গে সেই পর্বের আরেক অতিথি কিয়ারার ‘কবীর সিং’সহকর্মী শহিদ কাপুর ফোড়ন কেটে বলেন, মনে হচ্ছে সে বিয়ের জন্য পুরোপুরি তৈরি। পনেরো মিনিট আগে তো প্রেমের কথাই স্বীকার করছিল না। এখন তো মনে হচ্ছে বিয়ের জন্যও তৈরি।

কিয়ারা আদবানি

ভিডিও ক্লিপটি দেখে করণকে সিদ্ধার্থ বলেন, ‘তুমি ওকে এতটা ঝামেলায় ফেলছ কেন?’ করণ তখন বলেন, তিনি ঠিক করেছেন সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে তিনিই আয়োজন করবেন। অভিনেতা তখন উত্তরে বলেন, ‘তুমিই ঠিক করে ফেলছ, আমাদেরও সুযোগ দাও। দেখা যাক কী হয়! সবাই চায় কাজ করতে। ভবিষ্যতের জীবন যেন সুখের হয়, সে চেষ্টা করতে।’

`কফি উইথ করণ’–এ ভিকি কৌশল ও সিদ্ধার্থ মালহোত্রা

গত বছর আমাজন প্রাইমে মুক্তি পাওয়া বহুল প্রশংসিত ‘শেরশাহ’-তে জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ ও কিয়ারা। তাঁর অনেক আগে থেকেই অবশ্য তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন শোনা গেছে। মুম্বাইতে বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গেছে। এমনকি দুজন মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছেন। তবে প্রেমের কথা কখনোই স্বীকার করেননি কিয়ারা ও সিদ্ধার্থ। ‘কফি উইথ করণ’–এর এই পর্ব প্রচারের পর সম্ভবত সম্পর্কের কথা আর অস্বীকার করতে পারবেন না তাঁরা।

Also Read: প্রেমের ছবির অপেক্ষায় সিদ্ধার্থ–কিয়ারা