Thank you for trying Sticky AMP!!

শাকিবের ‘প্রিয়তমা’ কলকাতার ইধিকা

শাকিব খানের নতুন ছবি ‘প্রিয়তমা’র ঘোষণা এসেছিল দিন দশেক আগে। সেদিন থেকে সবার আগ্রহ, কে হচ্ছেন এই ছবিতে শাকিবের নায়িকা। অবশেষে গতকাল শুক্রবার দুপুরে ছবির পরিচালক হিমেল আশরাফ জানালেন, কলকাতার অভিনয়শিল্পী ইধিকা পাল হতে যাচ্ছেন এই ‘ঢালিউড সুপারস্টার’–এর নতুন নায়িকা।

শাকিব খান ও ইধিকা পাল

ছবির শুটিংয়ে অংশ নিতে ৯ মে ঢাকায় আসবেন তিনি। আজ শনিবার দুপুরে ইধিকা কথা বলেন প্রথম আলোর সঙ্গে। জানান, শাকিব খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত।

‘প্রিয়তমা’ ছবিটি ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পরিচালক জানালেন, অন্য অভিনয়শিল্পীদের নিয়ে এরই মধ্যে ছবির শুটিং করলেও শাকিব খান অংশ নিচ্ছেন ১১ মে। প্রথম দিনের শুটিংয়ে শাকিবের সঙ্গে থাকবেন ইধিকাও।

শাকিব খান ও ইধিকা পাল

টানা এক মাস কাজ করে ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে হবে ‘প্রিয়তমা’র শুটিং।

গতকাল দুপুরে কলকাতা থেকে ইধিকা বললেন, ‘ভীষণ ভালো লাগছে, বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। বাংলাদেশের প্রথম ছবিতে এমন একজন সহশিল্পী পাওয়াটা নিঃসন্দেহে আনন্দের। এরই মধ্যে ফেসবুক ও ইনস্টাগ্রামে শাকিব খানের বিপরীতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে খুব চর্চা হচ্ছে। আমিও পুরো ব্যাপারটা বেশ উপভোগ করছি। ফোনকল, মেসেজ, শুভকামনা ও মানুষের কাছ থেকে ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি, সিনেমা মুক্তির পর সবাই এর থেকেও অনেক বেশি ভালোবাসা দেবে।’

শাকিব খান

পরিচালক হিমেল আশরাফ দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ২০১৭ সালে। ছয় বছর পর তাঁর দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে ‘প্রিয়তমা’।  

শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ‘প্রিয়তমা’ ছবির পরিচালক হিমেল আশরাফ

ইধিকাকে নায়িকা হিসেবে চূড়ান্ত করার পেছনে যুক্তি হিসেবে তিনি বললেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আগে পর্দায় দেখা যায়নি এবং অতিপরিচিত মুখ না এমন কাউকে চাচ্ছিলাম। এর মধ্যে খোঁজ পাই ইধিকার, তিনি কলকাতার টিভি পর্দার পরিচিত মুখ। অভিনয় দক্ষতা, অভিব্যক্তি, নাচে পারদর্শিতা দেখে মনে হয়েছে গল্প ও চরিত্র অনুযায়ী পারফেক্ট। দেখলেও যেন মায়া লাগে, মনে হয় আমাদের পাশের কেউ। সব বিবেচনায় তাঁকে চূড়ান্ত করি।’

কলকাতা থেকে প্রথম আলোকে ইধিকা বললেন, ‘ভীষণ ভালো লাগছে, বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। বাংলাদেশের প্রথম ছবিতে এমন একজন সহশিল্পী পাওয়াটা নিঃসন্দেহে আনন্দের।

পরিচালক হিমেল আশরাফ জানালেন, ‘প্রিয়তমা’ ছবিটি অ্যাকশন রোমান্টিক ধাঁচের। ছবিতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন বিদেশি কলাকুশলী।