Thank you for trying Sticky AMP!!

আরও কিছু ছবি শেয়ার করলেন পূর্ণিমা

বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের খবর নিজেই প্রথম আলোকে নিশ্চিত করেন অভিনেত্রী। প্রথম আলোর অনুরোধে পূর্ণিমা তাঁর স্বামীর সঙ্গে আরও কিছু ছবি শেয়ার করেছেন। চলুন দেখি সেসব ছবিসহ পূর্ণিমার ফেসবুক থেকে সংগৃহীত বেশ কিছু ছবি।

গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
বর্তমানে নবদম্পতি রাজধানীর একটি অভিজাত এলাকায় একই ছাদের নিচে বসবাস করছেন।
পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।
আশফাকুর রহমানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘চার কি পাঁচ বছর আগে কাজের সূত্রেই তাঁর সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে। এরপর পরিবারকে জানাই। দুই পরিবার থেকে বলা হলো বিয়েটা করে ফেললেই ভালো। পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান হয়েছে।’
বিয়েতে দুই পরিবারের সবাই অনেক খুশি জানিয়ে পূর্ণিমা বলেন, ‘দুই পরিবারের ইচ্ছাতেই তো বিয়েটা হলো। সবাই খুশি। আমার মেয়েসহ সবাইকে শ্বশুরবাড়ির লোকজন গ্রহণ করে নিয়েছেন। খুবই আদর করছেন। আমার মা–ও সবাইকে সুন্দরভাবে গ্রহণ করে নিয়েছেন।’
তবে নতুন জীবন শুরুর পর অসুস্থতার কারণে একসঙ্গে ঘুরতে যেতে পারেননি পূর্ণিমা-রবিন দম্পতি।
পূর্ণিমার এটা দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা।
১৯৮১ সালের ১১ জুলাই চট্টগ্রামে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। সৌন্দর্য ও অভিনয়দক্ষতায় এগিয়ে রেখেছেন নিজেকে।
সেরা অভিনেত্রী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ ছাড়া মেরিল–প্রথম আলো পুরস্কারসহ পেয়েছেন বেশ কিছু সম্মাননা। অভিনয়ের পাশাপাশি উপস্থাপক হিসেবেও পূর্ণিমার সুখ্যাতি আছে।
পূর্ণিমা যখম নবম শ্রেণির শিক্ষার্থী, তখন তাঁর অভিনীত প্রথম সিনেমা মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত সেই সিনেমার নাম ছিল ‘এ জীবন তোমার আমার’। তাঁর বিপরীতে নায়ক ছিলেন রিয়াজ।
২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।
খ্যাতিমান পরিচালক চাষী নজরুল ইসলাম পরিচালিত সাহিত্যনির্ভর সিনেমা ‘মেঘের পরে মেঘ’, ‘শাস্তি ও সুভা’য় অভিনয় করেছেন পূর্ণিমা। ‘সুভা’ সিনেমাতে তাঁর বিপরীতে ছিলেন শাকিব খান। সাহিত্যনির্ভর তিনটি সিনেমাতেই পূর্ণিমার অভিনয় প্রশংসিত হয়।
২০১০ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।
পূর্ণিমা
দিলারা হানিফ পূর্ণিমা
নকশা বিয়ে উৎসবে পূর্ণিমা
মঞ্চে পূর্ণিমা
স্বামীর সঙ্গে পূর্ণিমা