Thank you for trying Sticky AMP!!

সিডনিতে সুড়ঙ্গের মাসুদ, ঘুরে বেড়াচ্ছেন পরিবার নিয়ে

অস্ট্রেলিয়ার সিডনিতে আছেন অভিনেতা আফরান নিশো

নাটক ও ওটিটির পর প্রথমবারের মতো বড় পর্দায় অভিনয় করেই সাড়া ফেলেছেন। এই সিনেমায় ‘মাসুদ’ চরিত্রে নিশোর অভিনয় প্রসংশিত হয়েছে। চরিত্রটি দেশ-বিদেশের বাংলাদেশিদের কাছে নতুনভাবে মেলে ধরেছেন নিশো। অস্ট্রেলিয়া ও পাশের দেশ নিউজিল্যান্ডে হাউজফুল শো চলছে ‘সুড়ঙ্গ’–এর। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে আছেন অভিনেতা আফরান নিশো। গত বৃহস্পতিবার ১০ আগস্ট সপরিবার সিডনি পৌঁছেছেন তিনি। কর্মব্যস্ততার ফাঁকে অবসরযাপনেই তাঁর এই প্রশান্তপাড়ের দেশ ভ্রমণ, জানিয়েছেন নিশো।
গত শুক্রবার দিনভর পরিবার নিয়ে সিডনিতে ঘুরে বেড়িয়েছেন আফরান নিশো। ফ্রেমবন্দী হয়েছেন সিডনির বিখ্যাত অপেরা হাউজ আর হারবার ব্রিজ এলাকায়। শনিবার ১২ আগস্ট সিডনির স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় ভক্তদের সঙ্গে দেখা করেছেন। এ জন্য স্থানীয় বাংলাদেশি সাংস্কৃতিক সংগঠন ধূপছায়া এন্টারটেইনমেন্ট সিডনির ব্যাংকসটাউনের একটি ফাংশন সেন্টারে ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠানের আয়োজন করেছে।

সিডনি ভ্রমণ নিয়ে এই প্রতিবেদকের সঙ্গে মুঠোফোনে কথা বলেন আফরান নিশো। প্রবাসী বাংলাদেশিদের চলচ্চিত্রের মাধ্যমে আনন্দের কিছুটা সময় উপহার দিতে পেরেছেন বলে আনন্দ প্রকাশ করেন নিশো। বলেন, ‘সিডনিতে খুব স্বাচ্ছন্দ্যে ঘুরে বেড়াচ্ছি।

আফরান নিশো

কারও সঙ্গে দেখা হলেই “সুড়ঙ্গ”–এর জন্য প্রশংসা পাচ্ছি। আর সিডনি এবং অন্যান্য হলের শোগুলো খুব ভালো কেটেছে। সব মিলিয়ে ভালো লাগছে। দেশ ছেড়ে যাঁরা এখানে বসবাস করছেন, আমাদের কাজের মাধ্যমে, বাংলা সিনেমার মাধ্যমে তাঁরা বাংলা সংস্কৃতির সঙ্গ পাচ্ছেন, এটাই আমার কাজের স্বার্থকতা।’

Also Read: 'সুড়ঙ্গ'- এর শ্যুটিং অভিজ্ঞতা জানালেন আফরান নিশো

এর আগেও নাটকের শুটিং করতে সিডনি ভ্রমণ করেছেন আফরান নিশো। এবার সিডনিতে থাকবেন আগামী আর চার দিন। পরিবার নিয়ে ঘুরে বেড়াবেন সিডনিতে। এরপর অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড রাজ্যের রাজধানী ব্রিসবেনে যাবেন আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে। এরপর আবার সিডনিতে ফিরে এসে ১৯ আগস্ট বাংলাদেশে ফেরার কথা রয়েছে এই তারকার।

‘সুড়ঙ্গ’র দৃশ্যে আফরান নিশো

Also Read: সিনেমার হিরোদের মতো প্রস্তুত হয়ে বাইরে বের হওয়ার বিষয়টি আমার মধ্যে নেই: আফরান নিশো