Thank you for trying Sticky AMP!!

‘পপি রহস্যের’ কি সমাধান হবে না

সিনেমার দৃশ্যধারণ শেষ না করে উধাও হয়েছেন পপি

প্রায় দুই বছর ধরে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির খোঁজ নেই। তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ, এমনকি সহকর্মীদের সঙ্গে যোগাযোগও ছিন্ন করেছেন। সিনেমার দৃশ্যধারণ শেষ না করে উধাও হওয়ায় তাঁর সিনেমার পরিচালকেরা বেকায়দায় আছেন। পপি কোথায়?—বহুল চর্চিত প্রশ্নটি আবারও সামনে এসেছে তাঁর জন্মদিনে।

Also Read: পপি লাপাত্তা, বিপাকে তাঁর ফেসবুক অ্যাডমিন

কিন্তু পপি আসলেই কোথায়—প্রথম আলোর এমন প্রশ্নের জবাবে তাঁর বাবা আমির হোসেন শুধু এটুকু জানালেন, পপি এখন ঢাকায় আছেন, ভালো আছেন। তাঁকে নিয়ে ভক্তদের দুশ্চিন্তার কিছু নেই। তবে পপি কেন আড়ালে আছেন, তার কোনো উত্তর মেলেনি বাবার কাছেও। এর আগে বিভিন্ন গণমাধ্যমে পপির বিয়ে করা ও মা হওয়ার খবরও এসেছিল। সে বিষয়ে কিছু জানেন না বলে দাবি আমির হোসেনের। পরিবারের সদস্যদের নিয়ে খুলনায় থাকেন তিনি।

সাদিকা পারভীন পপি

পপির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত বেশ কয়েকজন শিল্পী প্রথম আলোকে বলেন, তাঁরাও দুই বছর ধরে পপিকে খুঁজছেন। ভেবেছিলেন, জন্মদিনে অন্তত দেখা হবে। কিন্তু তাঁরাও যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন।

২০২০ সালের জুনে ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন পপি

আড়ালে যাওয়ার আগে ‘ডাইরেক্ট অ্যাকশন’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন পপি। পরে ডাবিংয়ে তাঁকে না পাওয়ায় আরেকজনকে দিয়ে ডাবিং করিয়েছেন পরিচালক।

এর আগে ২০২০ সালের জুনে ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন পপি। পরে তাঁর খোঁজ না মেলায় সিনেমার পরিচালক বিপাকে পড়েন। বাধ্য হয়ে পপিকে বাদ দিয়ে সিনেমার কাজ এগিয়ে নেওয়ার ঘোষণা দেন পরিচালক রাজু আলীম।

Also Read: আড়ালে পপি, বিপাকে প্রযোজক