Thank you for trying Sticky AMP!!

আমি নাকি শুটিং ফাঁসাই: পরীমনি

পরীমনি

>সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। আপাতত বিশ্রামে আছেন। গেল ঈদে তাঁর অভিনীত ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’ মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত আর মুক্তি পায়নি। পিছিয়েছে তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান সোনারতরীর প্রথম প্রযোজনা ‘ক্ষত’ ছবির শুটিংও। এসব বিষয় নিয়ে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন বড় পর্দার এই অভিনেত্রী।


এখন শরীর কেমন?
জ্বর কমছে। কিন্তু ঠান্ডা এখনো পুরোপুরি কমেনি। প্রথম দিন ডাক্তার চেকআপ করে কয়েক ঘণ্টার মধ্যে ছেড়ে দিয়েছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে আবার হাসপাতালে ভর্তি হই। দ্বিতীয় দফায় ছয় দিন হাসপাতালে ছিলাম। ডাক্তারের পরামর্শে এখন একেবারে বিশ্রামে আছি। কোনো কাজ করছি না।

এখন আপনার কয়টি ছবি মুক্তির অপেক্ষায় আছে?
‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘বাহাদুরী’ ও ‘নদীর বুকে চাঁদ’-এই ছবিগুলো আপাতত মুক্তির অপেক্ষায় আছে। এর মধ্যে ‘বাহাদুরী’ ছবির মাত্র দুটি গানের শুটিং বাকি।

গেল ঈদে ‘আমার প্রেম আমার প্রিয়া’ মুক্তির কথা শোনা গিয়েছিল। কিন্তু মুক্তি পেল না। কারণ জানেন?
আমিও জানতাম ঈদে মুক্তি পাবে। পোস্টারের জন্য ছবিও তোলা হয়েছিল। কেন মুক্তি পেল না, সেটা একান্তই প্রযোজক-পরিচালকের ব্যাপার। বিষয়টি আমি বলতে পারব না।

আপনার প্রযোজনা প্রতিষ্ঠান সোনারতরীর প্রথম প্রযোজনা ‘ক্ষত’ ছবির শুটিং এপ্রিল মাস থেকে শুরুর কথা ছিল। হলো না কেন?
পরিচালকের একটা টার্গেট ছিল। কিন্তু এগোতে পারিনি। কারণ, এখনো ছবির গুরুত্বপূর্ণ চারটি চরিত্র চূড়ান্ত করা হয়নি। তা ছাড়া সেট ফেলে কিছু দৃশ্যের শুটিং করার কথা ছিল। পরে দেখলাম সেটে কাজটি ভালো লাগবে না। তাই লোকেশন খুঁজে কাজটি করতে চাইছি। এসব কারণে একটু দেরি হয়ে যাচ্ছে। তবে এ বছরেই কাজ শুরু হবে।

মাঝেমধ্যে বিজ্ঞাপনচিত্রের কাজ করলেও বেশ কিছুদিন হলো নতুন কোনো ছবিতে অভিনয় করছেন না। কেন?
একদমই সিনেমায় কাজ করছি না। স্বপ্নজাল-এর পর ভালো কাজের জন্য অপেক্ষা করছি আর নিজেকে প্রস্তুত করছি। অনেক ছবির স্ক্রিপ্টই আসছে, কিন্তু কাজ করছি না। এখন আমাকে ভালো মানের কাজ করতে হবে। প্রয়োজনে দুই বছরে একটা ছবিতে কাজ করব, তবে সেটা হতে হবে ভালো মানের ছবি।

নিজের চেহারার কোন দিকটা নিয়ে আপনার আক্ষেপ আছে?
ছোটবেলায় নাক নিয়ে আক্ষেপ ছিল। মনে হতো ইশ্! নাকটি যদি আরেকটু মোটা হতো! এখন কোনো আক্ষেপ নেই।

নিজেকে নিয়ে কোন গুজবটি বেশি হাস্যকর মনে হয়েছে?
আমি নাকি শুটিং ফাঁসাই—এটি আমার কাছে সবচেয়ে হাস্যকর গুজব।

শূন্যস্থান পূরণ করুন: যদি বিয়ে করি...
ধুমধাম করে করব।