Thank you for trying Sticky AMP!!

জোলির পরিচালনায় সালমা

‘উইদাউট ব্লাড’ জোলি পরিচালিত পঞ্চম ছবি

‘দ্য ইটারনালস’ সিনেমার আংশিক পুনর্মিলন বলা যায় একে। মার্ভেলের এই ছবির পর আবার একসঙ্গে দেখা যাবে অ্যাঞ্জেলিনা জোলি ও সালমা হায়েককে। তবে ভিন্ন পরিচয়ে। অ্যাঞ্জেলিনা জোলির পরিচালনায় অভিনয় করবেন সালমা। ‘উইদাউট ব্লাড’ নামে ছবিটি পরিচালনার সঙ্গে যৌথভাবে প্রযোজনাও করবেন জোলি। ছবিতে মেক্সিকান অভিনেত্রী ছাড়া আরও আছেন ডেমিয়ান বিচির।

জোলি ছবিটি নির্মাণ করছেন ফ্রিমেন্টালের ব্যানারে

জোলি ছবিটি নির্মাণ করছেন ফ্রিমেন্টালের ব্যানারে। গত বছরের মার্চেই এই প্রযোজনা সংস্থার সঙ্গে তিন বছরের চুক্তি করেন অভিনেত্রী। চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি থেকে চলচ্চিত্র ছাড়াও তথ্যচিত্র ও অরিজিনাল সিরিজ নির্মাণ করার কথা জোলির। ইতালিয়ান লেখক অলেসানদ্রো বারিকোর বহুল পঠিত উপন্যাস অবলম্বে নির্মিত ছবিতে যুদ্ধ, ট্রমা, স্মৃতি ও সেরে ওঠা নিয়ে ‘বৈশ্বিক সত্য’ তুলে ধরা হবে বলে জানায় ভ্যারাইটি।

‘উইদাউট ব্লাড’ ছাড়া এখন আরও তিন ছবির শুটিং করছেন সালমা

‘উইদাউট ব্লাড’ জোলি পরিচালিত পঞ্চম ছবি। ছবিটি নিয়ে এক বিবৃতিতে জোলি বলেন, ‘বিশেষ একটি বিষয় নিয়ে এই ছবি নির্মাণ করতে ইতালিতে এসে সম্মানিত বোধ করছি। আমার দায়িত্ব পড়েছে উপন্যাসটি চিত্রায়ণের। উপন্যাসটিতে যুদ্ধ ও ট্রমার পর ওঠা বিভিন্ন প্রশ্নকে ব্যতিক্রমী কাব্যিক ভঙ্গি ও আবেগের দৃষ্টিতে দেখা হয়েছে।’২০০৭ সালে ‘আ প্লেস ইন টাইম’ তথ্যচিত্র দিয়ে পরিচালনায় অভিষেক হয় জোলির। ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদর পর থেকে অভিনয় ও পরিচালনায় অনেকটা অনিয়মিত হয়ে পড়েছেন অভিনেত্রী।

সালমা হায়েক এখনো নিয়মিত অভিনয় করছেন

অন্যদিকে সালমা হায়েক এখনো নিয়মিত কাজ করছেন। গত বছর ‘দ্য ইটারনালস’ ছাড়াও আলোচিত ছবি ‘হিটম্যানস ওয়াইফস বডিগার্ড’ ও ‘হাউস অব গুচিতে’ দেখা যায় তাঁকে। ‘উইদাউট ব্লাড’ ছাড়া এখন আরও তিন ছবির শুটিং করছেন তিনি।