Thank you for trying Sticky AMP!!

জোলি নয়, অ্যানিস্টনের সঙ্গেই সুখী ছিলেন ব্রাড পিট

জেনিফার অ্যানিস্টন ও অ্যাঞ্জেলিনা জোলি—হলিউডের দুই সুন্দরীর সঙ্গেই সংসার করেছেন ব্র্যাড পিট। ছবি: এএফপি

২০১৪ থেকে ২০১৯—দীর্ঘ পাঁচ বছর অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে সংসার করেছেন হলিউডের অন্যতম হার্টথ্রব ব্র্যাড পিট। এর আগে পাঁচ বছর সংসার করেছেন হলিউডের আরেক অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গেও। জোলির সঙ্গে বিচ্ছেদের পর এখন পর্যন্ত একাই আছেন পিট। এরই মধ্যে বাতাসে গুঞ্জন, জোলি নয়, অ্যানিস্টনের সঙ্গেই নাকি বেশি সুখী ছিলেন পিট!

মার্কিন সংবাদমাধ্যম রাডার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে দেখা হয়েছিল পিট ও অ্যানিস্টনের। মঞ্চের পেছনে দুজনকে বেশ হাসিখুশি সময় কাটাতেও দেখা গেছে। সেখানেই নাকি দুজনের পাঁচ বছরের সংসারের সুখময় স্মৃতি রোমন্থন করেছেন অ্যানিস্টন।

রাডার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, ‘অ্যানিস্টনের দাবি, জোলির সঙ্গে বিচ্ছেদের পর পিটকে খুবই সুখী দেখাচ্ছে। জোলির সঙ্গে কাটানো খারাপ সময়গুলো নিয়ে পিট নাকি অ্যানিস্টনকে অনেক কিছুই বলেছেন।’

সম্প্রতি এক অনুষ্ঠানে হাসিখুশি অবস্থায় দেখা গেছে পিট ও অ্যানিস্টনকে। ছবি: এএফপি

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, অনুষ্ঠানে পিটের সঙ্গে পুনর্মিলনের পর অ্যানিস্টন ‘হাওয়ায় উড়ছিলেন’! অনুষ্ঠানে আগত অন্য এক অতিথি বলেছেন, সাংবাদিকদের সঙ্গে বেশ মজা করে কথা বলছিলেন অ্যানিস্টন। পুরো অনুষ্ঠানেই তাঁকে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে বলেও জানিয়েছেন ওই অতিথি।

২০০৬ সালে প্রথমবারের মতো পিট-জোলি নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নেন। ২০১৪ সালে বিয়ে হয় হলিউডের এই দুই সুপারস্টারের। ২০১৬ সালে জোলি আদালতে বিচ্ছেদের আবেদন করেন। ২০১৯ সালের ১২ এপ্রিল দুজনের বিচ্ছেদ হয়। এর আগে ২০০০ সালে অ্যানিস্টনের সঙ্গে বিয়ে করেছিলেন পিট। ২০০৫ সালে তাঁরা দুজন বিচ্ছেদের ঘোষণা দেন।