Thank you for trying Sticky AMP!!

বিবারের চুলের সর্বশেষ অবস্থা!

জাস্টিন বিবারের চুলের সর্বশেষ অবস্থা

হেইলি ব্যাল্ডউইন এবার তাঁর স্বামী জাস্টিন বিবারকে নতুনভাবে পরিচয় করিয়ে দিলেন। ‘নতুনভাবে’ মানে নতুন হেয়ার কাটে। হেইলি ব্যাল্ডউইনের ইনস্টাগ্রামের নতুন ছবিতে নতুন রূপে দেখা দিলেন পপ তারকা জাস্টিন বিবার। মিসেস বিবার ছবিটি পোস্ট করে আবার ছোট্ট করে ভালোবাসার বার্তা দিয়েছেন।

হেইলি ব্যাল্ডউইন লিখেছেন, ‘আমার ভালোবাসা, তুমি মানুষ হিসেবে দারুণ। তুমি আমাকে আরও ভালো মানুষ করে তুলেছ। তুমি আমাকে এতটা সুখী করেছ, যতটা আমি আগে কখনো ছিলাম না। প্রতিটি দিন আমি তোমাকে আগের চেয়ে বেশি ভালোবাসি।’

এর আগে জাস্টিন বিবার তাঁর ইনস্টাগ্রামে হেইলি ব্যাল্ডউইনকে নিয়ে নিজের লেখা বিশাল কবিতা পোস্ট করে ভালোবাসা জানিয়েছিলেন। তারপর হেইলি ব্যাল্ডউইনের এই ক্যাপশন ছিল ছোট্ট চিঠিতে বিবারের ভালোবাসার জবাব!

গত বছর বিবার কিছুতেই তাঁর চুল কাটতে রাজি হননি। ‘যত পারো চুল লম্বা করো’—এই ছিল তাঁর হেয়ারস্টাইলের নীতি। এমনকি গোঁফ রাখছিলেন তখন। কিন্তু গত বছর জুন মাসে হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে প্রেম করার সময় এই মডেল বিবারকে তাঁর গোঁফ কাটাতে সফল হন। এর দুই মাস পর, অর্থাৎ আগস্টে বিবারকে ধরে সেলুনে নিয়ে গিয়ে তাঁর চুল কাটান। কিন্তু বিবার তখন ‘চুল কেটেছিলেন’ না বলে ‘ছেঁটেছিলেন’ বলা সঠিক হবে। তখন বিবারের চুলের দৈর্ঘ্য সামান্য একটুখানি কমেছিল। সে ক্ষেত্রে ব্যাল্ডউইনকে সফল না বলে বরং বলা যেতে পারে, সফলতার পথে এক ধাপ এগিয়েছিলেন তিনি।

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। বড় চুলের সেই দিনগুলো

তবে সেটা ছিল শুরু। এরপর অক্টোবরের শেষ দিকে এসে পুরো মাথা কামিয়ে ফেলেন জাস্টিন বিবার। বছরব্যাপী হেয়ারস্টাইলের এই যাত্রার পুরোটা বেশ সফলভাবে ডকুমেন্টেশন করতে সফল হয়েছেন পাপারাজ্জিরা। তাঁদের ছবিতে প্রতিবার সেলুনে চুল কাটার ছবি থেকে নতুন চুলের স্টাইল—সবই উঠে এসেছে। বিবারের লম্বা চুলের কিছু ভক্তও জুটে গিয়েছিল তখন। আবার মুদ্রার উল্টো পিঠে, অনেক ভক্ত লম্বা চুলের এই স্টাইলের তীব্র সমালোচনা করেন।

সেই অক্টোবর থেকে একটু একটু করে বিবার তাঁর চুল বড় করছিলেন। আর এবার এপ্রিলে পাপারাজ্জিরা সত্যিকারের সুন্দর লুক দেখল। এখন আবার চুল ছোট করে ছেঁটে নতুন স্টাইল করলেন তিনি। এটি ভক্তদের বেশ মনে ধরেছে বলে মন্তব্য করেছেন তাঁরা। হয়তো এই নতুন লুকের আইডিয়া পুরোটাই বিবারের। আবার কিছু ক্রেডিট হয়তো ব্যাল্ডউইনকেও দিতে হবে। যিনি একটু একটু করে বিবারের চুলের স্টাইল পরিবর্তন করিয়েছেন, এটিই হয়তো তাঁর সর্বশেষ অবস্থা।

তবে কোনো কিছুতেই শেষ বলে কিছু নেই। হয়তো কিছুদিন পর আবার বিবারের চুলে ‘নতুন সর্বশেষ অবস্থা’ দেখা যাবে। তত দিন পর্যন্ত এটিই সর্বশেষ স্টাইল।