Thank you for trying Sticky AMP!!

মনরোর জন্য অপেক্ষা

মেরিলিন মনরোরূপে আনা দে আরমাস

সম্ভাব্য অস্কার প্রাপকের তালিকায় এই বছর ব্লন্ড-এর নাম ছিল। কান চলচ্চিত্র উৎসবেও আমন্ত্রণ পেয়েছিল। অথচ মজার ব্যাপার কি জানেন, মেরিলিন মনরোর জীবনভিত্তিক ছবিটি এখনো তৈরিই হয়নি। মনরো রূপে কিউবান অভিনেত্রী আনা দে আরমাসকে দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও এক বছর।২০২২ সালের আগে মুক্তি পাচ্ছে না ব্লন্ড! তবে মুক্তির সাল জানালেও নির্দিষ্ট দিনক্ষণ এখনো জানায়নিনেটফ্লিক্স ।

কিউবান অভিনেত্রী আনা দে আরমাস।

ছবিটি নিয়ে ব্যাপক প্রত্যাশা। জয়েস ক্যারল ওটসের একই নামের উপন্যাস থেকে নির্মিতব্য ছবিটির পরিচালক অ্যান্ড্রু ডমিনিক। সেই ২০১০ সাল থেকে ছবিটি তৈরির তোড়জোড় চলছে। প্রথম দিকে জেসিকা চ্যাস্টেইন ও নওমি ওয়াটস এই প্রকল্পের সঙ্গে যুক্ত ছিলেন। শেষ পর্যন্ত টিকে যান আনা দে আরমাস। চরিত্রটি নিয়ে প্রচুর গবেষণা করা হয়েছে। মেরিলিনকে যথার্থভাবে উপস্থাপনার ওপর তীক্ষ্ণ দৃষ্টি দেওয়া হয়েছে। ডমিনিক জানান, একদমই স্বল্প সংলাপ থাকবে। প্রেমিক এবং স্বামীর সঙ্গে মনরোর সম্পর্কের দিকটি মূলত ফোকাস করা হবে।

আনা দে আরমাস

ছবিতে মনরোর প্রেমিক হচ্ছেন ববি কানাভ্যাল। আর স্বামী আর্থার মিলার চরিত্রটি করবেন আড্রিয়ান ব্রডি। ১৯৯৯ সালে প্রকাশিত ওটসের এই উপন্যাস থেকে ২০০১ সালে একটি টিভি মুভি বানানো হয়। সেখানে মনরো হয়েছিলেন পপি মন্টোগোমারি। এ ছাড়া বিভিন্ন ছবিতে মনরোকে চিত্রায়িত করা হয়েছে। তবে মনরোর জীবনভিত্তিক ছবি তৈরি হয়নি।