Thank you for trying Sticky AMP!!

লকডাউনেই মুক্তি প্রযোজক সেলেনার প্রথম ছবি

সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম

মুক্তির আগে থেকেই ব্যাপক আলোচনায় আছে ৩৪টি অস্কার মনোনয়ন পাওয়া পরিচালক ক্রিস্টোফার নোলানের নতুন ছবি রহস্যময় ড্রামা ধাঁচের টেনেট। এই ছবির নির্বাহী প্রযোজক, জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনয়শিল্পী ২৭ বছর বয়সী সেলেনা গোমেজ।

সম্প্রতি অ্যামিজয়ী এই তারকা জানিয়েছেন, লকডাউনে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রথম মুক্তি পাওয়া ছবি হতে যাচ্ছে টেনেট। ১৭ জুন এই দুই দেশেই মুক্তি পাবে ছবিটি।

টেনেট ছবিতে অভিনয় করেছেন জন ডেভিড, ওয়াশিংটন, রবার্ট প্যাটিনসন, ডিম্পল কাপাডিয়াসহ অনেকে। ছবিটি বানাতে প্রযোজকদের পকেট থেকে গেছে প্রায় দুই হাজার কোটি টাকা। এর চেয়ে অনেক বেশি যে ফিরে আসবে, সে বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই। এমনকি করোনাকালেও এই ছবি ভালো ব্যবসা করবে বলে ধারণা করছে প্রযোজনা ও পরিবেশনা কোম্পানি ওয়ার্নার ব্রোস পিকচার্স।

সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম

সাময়িকী ডেডলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে সেলেনা গোমেজ বলেন, ‘হলিউড ইন্ডাস্ট্রিতে পরিবর্তনের জন্য নারী লেখক, পরিচালকের পাশাপাশি নারী প্রযোজকও খুব দরকার। লেখক নাটালি ক্রিনস্কি এই ছবির মূল গল্পটি লিখেছেন। তিনি দুর্দান্ত মেধাবী একজন মানুষ। তাঁর প্রথম ছবি আমি প্রযোজনা করতে চেয়েছি ও পেরেছি। আমি তাই খুশি।’
এই প্রযোজক আরও বলেন, ‘আমি জানি, সময়টা মারাত্মক। কিন্তু সব থেমে থাকবে—এটাও কোনো সমাধান নয়। আমাদের একটু একটু করে সব রকম সাবধানতা অবলম্বন করে শুরু করতে হবে। আমি আশা করি, সবাই বিশেষজ্ঞদের পরামর্শ মেনে, নিরাপদে থেকে এই চমৎকার ছবিটা উপভোগ করবেন। আর মাত্র সাত দিন বাকি (আজ থেকে ৬ দিন)। ছবি, দর্শক, হলের সঙ্গে জড়িত প্রত্যেকের জন্য শুভকামনা রইল। আমার ভালোবাসা জানবেন।’