Thank you for trying Sticky AMP!!

গৃহকর্মীর গর্ভে ‘গোপন’ সন্তান, স্ত্রীকে বলতে হৃদ্‌যন্ত্র বন্ধ হয়ে যাচ্ছিল ‘টার্মিনেটর’ অভিনেতার

আর্নল্ড শোয়ার্জনেগার

একাধিক নারী তাঁর বিরুদ্ধে নিপীড়নের অভিযোগ করেছিলেন। তিনি যখন ক্যালিফোর্নিয়ার গভর্নর নির্বাচিত হন, তখনো ছয় নারী তাঁর বিরুদ্ধে হয়রানির অভিযোগ তোলেন। তবে বরাবরই নিজেকে ‘নির্দোষ’ দাবি করেন আর্নল্ড শোয়ার্জেনেগার। তবে দুই দশক পর নারীদের সঙ্গে অসদাচরণের জন্য ক্ষমা চাইলেন অভিনেতা। শুধু তা–ই নয়, মুখ খুললেন ‘গোপন’ সন্তান নিয়েও। খবর পিপলস ডটকম, সিএনএনের

Also Read: ৭৫ বছর বয়সেও ফিট থাকার রহস্য জানালেন শোয়ার্জনেগার

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে আর্নল্ড শোয়ার্জেনেগারকে নিয়ে তথ্যচিত্র ‘আর্নল্ড’। সেখানেই নিজের জীবন নিয়ে ‘বিস্ফোরক’ সব স্বীকারোক্তি করেন ‘টার্মিনেটর’ অভিনেতা।

নারীদের প্রতি অসদাচরণ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ বিষয়ে আমার প্রতিক্রিয়া রক্ষণাত্মক। এখন যখন আমি পেছনে তাকাই, মনে হয় যা করেছি, তা ভুল ছিল।’
এ তথ্যচিত্রে তাঁর ঔরসে গৃহকর্মীর সন্তান নিয়ে কথা বলেছেন শোয়ার্জেনেগার। তিনি জানান, কীভাবে নিজের ‘গোপন’ সন্তানের কথা স্ত্রীকে জানিয়েছিলেন।

তথ্যচিত্র ‘আর্নল্ড’–এ শোয়ার্জনেগার

১৯৮৬ সালে মারিয়া শ্রিভারকে বিয়ে করেন শোয়ার্জেনেগার। ২০২১ সালে বিচ্ছেদের আগে তিন দশকের বেশি সময় সংসার করেছেন তাঁরা। তাঁদের সংসারে চার সন্তান আছে। শ্রিভারের সঙ্গে দাম্পত্য জীবনে থাকার সময় ১৯৯৬ সালে গৃহকর্মী মিলড্রেড বেনার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন শোয়ার্জেনেগার। তাঁদের সংসারে জোসেফ বেনা নামে একটি ছেলেও হয়।

দাম্পত্য কলহ নিয়ে অনেক দিন কাউন্সেলরের শরণাপন্ন হয়েছেন আর্নল্ড শোয়ার্জেনেগার ও শ্রিভার। তখনই গৃহকর্মীর সঙ্গে সন্তান নিয়ে স্ত্রীর কঠিন প্রশ্নের মুখে পড়তে হয় শোয়ার্জেনেগারকে।

মারিয়ার হয়ে কাউন্সেলর যখন জানতে চান, জোসেফ তাঁর সন্তান কি না, শোয়ার্জেনেগারের তখন মনে হচ্ছিল, তাঁর হৃদ্‌যন্ত্র বুঝি বন্ধ হয়ে যাবে। এরপর তিনি সত্যিটা বলে দেন।

সে ঘটনা সম্পর্কে শোয়ার্জেনেগার বলেন, ‘১৯৯৬ সালে তার সঙ্গে আমার সম্পর্ক ছিল। শুরুতে আমি বুঝতে পারিনি জোসেফ আমার সন্তান। কিন্তু সে যখন বড় হতে থাকে, বিষয়টি স্পষ্ট হতে থাকে। তখন আমার চিন্তার কারণ হয়ে দাঁড়ায়, কীভাবে এটা গোপন রাখব?’