Thank you for trying Sticky AMP!!

অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে আবারও মামলা করলেন ব্র্যাড

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আইনি লড়াই করে যাচ্ছেন ব্র্যাড পিট

সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আইনি লড়াই করে যাচ্ছেন ব্র্যাড পিট। যৌথ মালিকানাধীন একটি আঙুরবাগানের কিছু অংশ ব্র্যাড পিটকে না জানিয়ে অ্যাঞ্জেলিনা জোলি বিক্রি করে দেন। গত বছর এই অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন ব্র্যাড পিট। সেবার মামলায় হেরেছিলেন। তবে গত বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে একটি আদালতে একই অভিযোগে নতুন করে মামলা করেছেন ব্র্যাড পিটের আইনজীবী। খবর সিএনএন

২০০৮ সালে যৌথ মালিকানায় ফ্রান্সের কোর্রেনে এই বাগান কিনেছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। আর এখানেই ২০১৪ সালে বিবাহ করেছিলেন এই তারকা জুটি।

Also Read: এবার ব্র্যাড পিট–টম ক্রজের সঙ্গে টক্কর দেবেন রাম চরণ ও জুনিয়র এনটিআর

তাঁদের মধ্যে চুক্তি ছিল, অংশীদারের অনুমতি ছাড়া অন্য অংশীদার এই সম্পদ বিক্রি করতে পারবেন না। কিন্তু অ্যাঞ্জেলিনা জোলি তাঁর অংশ ২০২১ সালে বিক্রি করে দেন।
ব্র্যাড পিটের অভিযোগ, অ্যাঞ্জেলিনা জোলি তাঁকে না জানিয়ে তাঁর প্রতি প্রতিশোধপরায়ণ হয়ে এই সম্পত্তি বিক্রি করে দিয়েছেন।

গত বছর আদালতে তাঁর এই অভিযোগ না টিকলেও তিনি ছেড়ে দিতে নারাজ। আবারও তিনি নতুন কাগজপত্র নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। নতুন অভিযোগে বলা হয়েছে, ‘জোলি পরিকল্পিতভাবে তাঁর সম্পদ বিক্রির বিষয়টা লুকিয়ে রেখেছিলেন।’

ব্র্যাড পিটের আইনজীবী বলেন, জোলি অন্যায়ভাবে ব্র্যাড পিটকে ক্ষতিগ্রস্ত করতে এই কাজ করেছেন। তাঁর এসব কাজ ইচ্ছাকৃত এবং অবৈধ। অন্যদিকে, জোলির আইনজীবী বলেন, ব্র্যাড পিটের এ ধরনের পদক্ষেপ ভিত্তিহীন ও বিদ্বেষপূর্ণ।

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

৯ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন ব্র্যাড-জোলি। দুই বছর পর ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন তাঁরা। এই দম্পতির সংসারে ৬ সন্তান। ২০ বছরের ম্যাডক্স, ১৮ বছরের প্যাক্স, ১৭ বছরের জাহারা, ১৬ বছরের শিলো এবং ১৩ বছরের যমজ ভিভিয়েন ও নক্স রয়েছে।