Thank you for trying Sticky AMP!!

পর্দায় মাইকেল জ্যাকসন হবেন তিনি

মাইকেল জ্যাকসন

পপসম্রাট মাইকেল জ্যাকসনের জীবন নিয়ে মানুষের কৌতূহল কম নয়। তাই তো তাঁর জীবনের গল্প পর্দায় তুলে ধরতে চলেছেন হলিউড পরিচালক অ্যান্টনি ফুকো। এই বায়োপিকে তুলে ধরা হবে মাইকেল জ্যাকসনের অজানা অনেক গল্প। থাকবে তাঁর বিখ্যাত কিছু পারফরম্যান্সও।

Also Read: মাইকেল জ্যাকসন: বারবার ঘুরেফিরে আসে তাঁর নাম

আগে মাইকেল জ্যাকসনের বায়োপিকের ঘোষণা এলেও কাজ শুরু হয়নি। কিছুদিন আগে পরিচালক ঘোষণা দিয়েছিলেন, চলতি বছর শুরু হবে সিনেমাটির শুটিং। এর পর থেকে দর্শকের আগ্রহ ছিল কে মাইকেল চরিত্রে অভিনয় করবেন? এবার জানা গেল সেই অভিনেতার নাম। তিনি হলেন মাইকেল জ্যাকসনের ভাইয়ের ছেলে জাফর জ্যাকসন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর একটা ছবি শেয়ার করে পরিচালক অ্যান্টনি ফুকো এ ঘোষণা দেন।

জাফর জ্যাকসন

মাইকেলের চরিত্রে অভিনয় করবেন জাফর—খবরটি শুনে অনেক খুশি প্রয়াত গায়কের মা ক্যাথরিন জ্যাকসন। তিনি বলেন, ‘জাফর আর আমার ছেলে মাইকেল দেখতে প্রায় একই রকম। তাই জাফরকে দেখলে আমার ছেলের কথা মনে পড়ে। আমাদের পরিবারের বিনোদনের ধারা এগিয়ে নিয়ে যাবে জাফর। পর্দায় তাকে দেখতে আমি অধিক আগ্রহে অপেক্ষায় আছি।’

জাফর জ্যাকসন

সিনেমাটি প্রযোজনা করছেন গ্রাহাম কিং। জাফর প্রসঙ্গে তিনি জানান, মাইকেল চরিত্রের জন্য যখন অভিনেতা খোঁজা হচ্ছিল, তখন জাফরের সঙ্গে তাঁর দেখা হয়। দুই বছর আগে জাফরের সঙ্গে প্রথম দেখাতে তিনি মুগ্ধ হন। অবিশ্বাস্যভাবে জাফরের মধ্যে মাইকেলের ব্যক্তিত্ব দেখতে পান গ্রাহাম। তিনি ভাবেন, কীভাবে তাঁদের মধ্যে এতটা মিল রয়েছে। তখনই গ্রাহামের মনে হয়েছিল একমাত্র জাফরই মাইকেলের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন।

জাফর জ্যাকসন

বায়োপিকটির নাম ‘মাইকেল’। ১৫টি গ্র্যামি অ্যাওয়ার্ডজয়ী এই শিল্পীর বায়োপিকে আর কে কে অভিনয় করবেন, তা জানা যাবে পরে। সিনেমার চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারের জন্য মনোনয়ন পাওয়া জন লোগান। এর আগে মাইকেল জ্যাকসনকে নিয়ে যৌন হয়রানির বিষয়ে নির্মিত হয়েছিল তথ্যচিত্র ‘লিভিং নেভারল্যান্ড’। এই তথ্যচিত্র প্রকাশের পর মাইকেল জ্যাকসনের পরিবার এটিকে কুরুচিপূর্ণ ও মিথ্যা বলে উল্লেখ করেছিল।

Also Read: যে কারণে মাস্ক ব্যবহার করতেন মাইকেল জ্যাকসন