Thank you for trying Sticky AMP!!

নাঈমের অন্য রকম দিন

এফ এস নাঈম

একের পর এক সহকর্মীদের ফোন। সবাই শুভকামনা জানাচ্ছেন। কেউ কেউ বাহবা দিয়ে বলছেন, ‘এখন তোমারই সময়।’ কেউ ফোনের ওপাশ থেকে আগেই জানতে চাচ্ছিলেন, ‘কারাগার’ ওয়েব সিরিজের পরে এবার কী চমক অপেক্ষা করছে। কেউ জানালেন, তাঁরা আশাবাদী, ওটিটিতে এবার তিনি শক্ত একটি জায়গা করে নেবেন। এসব কথা শুনে আপ্লুত এফ এস নাঈম। তবে শুরুতে ঠিক বুঝে উঠতে পারেননি কী হয়েছে। পরে বুঝতে পারেন, একই দিনে তাঁর জন্য বড় দুটি সুখবর এসেছে।

এফ এস নাঈম

গত রোববার মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’–এর ট্রেলার। সেই ট্রেলারে মাহবুব নামের প্রেমিক চরিত্রে নজর কেড়েছেন নাঈম। বাশার জর্জিস পরিচালিত সিরিজটি চরকিতে মুক্তি পাচ্ছে। অন্যদিকে ওপর বাংলার হইচইয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন হান্টডাউন’। এবারই প্রথম ওটিটির কোনো সিরিজে নাঈমকে প্রধান চরিত্রে দেখা যাবে। মাহিদ নামের একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তিনি। একই দিনে সিরিজটির পোস্টার রিলিজ হয়েছে। এখানে আরও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, নিশাত প্রিয়ম প্রমুখ। এটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

একই দিনে এফ এস নাঈমের জন্য বড় দুটি সুখবর এসেছে

সুখবর নিয়ে নাঈম বলেন, ‘আমার জন্য দিনটি ছিল অন্য রকম আনন্দের একটি দিন। ‘কারাগার’ সিরিজ দিয়ে আমার ওটিটিতে পরিচিতি পাওয়া। সিরিজের আশফাক চরিত্রে দর্শক আমাকে ভালোবাসা দিয়েছেন। আমার অন্য কাজগুলো নিয়েও ভক্ত–শুভাকাঙ্ক্ষীরা যে এতটা আগ্রহী হবেন, এটা কখনোই বুঝিনি। আমি নিজেই অবাক হয়েছি। এখন বাড়তি একটা চাপ মনে হচ্ছে। কারণ, কাজগুলো দর্শকদের প্রত্যাশা কতটা পূরণ করবে, জানি না। তবে আমি ঢাকা ও কলকাতার গুরুত্বপূর্ণ দুটি ওটিটির জন্য সততার সঙ্গে সময় দিয়ে কাজ করেছি।’

এফ এস নাঈম

‘কারাগার’-এ চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনারদের সঙ্গে আলোচনায় আসেন নাঈম। তাঁর চরিত্রটি দর্শককে বিনোদন দিয়েছে। এবারও তিনি সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন। তিনি বলেন, ‘ওভারট্রাম্প ডার্ক কমেডি। সেখানে আমাকে ভিন্ন রকম এক প্রেমিক চরিত্রে দেখা যাবে। আবার ‘মিশন হান্টডাউন’–এ দর্শক আমাকে দেখবেন সামাজিক গল্পে, যেখানে আমি দায়িত্ববান এক কর্মকর্তা। থ্রিলার ও রহস্যের মিশ্রণে ভিন্ন এক চরিত্র, অনেক টুইস্ট রয়েছে। কাজগুলো নিয়ে আমি দারুণ আশাবাদী।’

এফ এস নাঈম

Also Read: ‘নাঈমের একটি বড় দোষ আছে’

নাঈম জানালেন, ’মিশন হান্টডাউন‘ কবে মুক্তি পাবে, এখনো চূড়ান্ত হয়নি, তবে ১৬ মার্চ চরকিতে মুক্তি পাবে ‘ওভারট্রাম্প’। ৬ পর্বের এই সিরিজের আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আশনা হাবীব ভাবনা, মোস্তফা মন্ওয়ার, সামিরা খান মাহি, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ।