Thank you for trying Sticky AMP!!

ওটিটিতে এ সপ্তাহে কী দেখবেন, কোথায় দেখবেন

প্রতি সপ্তাহে ওটিটিতে যুক্ত হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ও মুক্তির অপেক্ষায় থাকা নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র, রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের নিয়মিত আয়োজন।
‘সুড়ঙ্গ’ ছবিতে তমা মির্জা ও আফরান নিশো। চরকি

সুড়ঙ্গ
ধরন: সিনেমা
স্ট্রিমিং: চরকি
দিনক্ষণ: চলমান
গত ঈদুল আজহায় মুক্তির পর ব্যাপক সাড়া ফেলা রায়হান রাফীর সিনেমাটি এবার দেখা যাচ্ছে ওটিটিতে। গতকাল রাত আটটায় ছবিটির বর্ধিত সংস্করণ মুক্তি পেয়েছে চরকিতে। এ ছবি দিয়েই বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ছবিতে আরও আছেন তমা মির্জা, মোস্তফা মন্‌ওয়ার, শহীদুজ্জামান সেলিম।

Also Read: নতুন দৃশ্যসহ আজ থেকে চরকিতে ‘সুড়ঙ্গ’

ছবির গল্প গ্রামের ইলেকট্রিশিয়ান মাসুদকে নিয়ে। মনের মানুষকে বিয়ে করার পরও তার জীবনে কীভাবে বদল আসে তা নিয়ে গল্প। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই স্টুডিওজ ও চরকি।

প্রিয়তমা
ধরন: সিনেমা
স্ট্রিমিং: বায়োস্কোপ
দিনক্ষণ: চলমান
গত ঈদের আরেকটি সিনেমা ‘প্রিয়তমা’ও মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। গত মঙ্গলবার থেকে দেখা যাচ্ছে হিমেল আশরাফের ছবিটি। শাকিব খান অভিনীত সিনেমাটিতে তাঁর নায়িকার চরিত্রে দেখা গেছে ইধিকা পালকে।

‘প্রিয়তমা’ সিনেমার দৃশ্য

সিনেমাটির গল্প সুমনকে নিয়ে। ভাইয়ের আকস্মিক মৃত্যুর পর সুমন রওনা হয় কক্সবাজার। উদ্দেশ্য, ভাইয়ের ব্যবসায়িক সঙ্গীর কাছ থেকে বিনিয়োগের টাকা ফেরত নেওয়া। কিন্তু সেখানে গিয়ে সুমন জানতে পারে তার ভাই খুন হয়েছিল! ঘটনা মোড় নেয় অন্যদিকে।

অশোকা
ধরন: মিনি সিরিজ
স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টার
দিনক্ষণ: চলমান
‘স্টার ওয়ারস’ ও ‘দ্য ম্যান্ডালোরিয়ান’ ফ্র্যাঞ্চাইজির এই স্পিন-অফ সিরিজটির প্রথম দুই পর্ব মুক্তি পেয়েছে গত মঙ্গলবার।

‘অশোকা’র দৃশ্য। আইএমডিবি

পরের পর্বগুলো ধারাবাহিকভাবে মুক্তি পাবে আগামী ৩ অক্টোবর পর্যন্ত। ডেভ ফিলোনির সিরিজটিতে অশোকা তানো চরিত্রে অভিনয় করেছেন রোজারিও ডসন। আরও আছেন নাতাশা লিউ, ম্যারি এলিজাবেথ উইনস্টিড প্রমুখ।

হু ইজ এরিন কার্টার
ধরন: সিরিজ
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: চলমান
এরিন কার্টার নামের এক ব্রিটিশ শিক্ষক চাকরি নিয়ে স্পেনে আসে। স্থানীয় এক সুপারমার্কেটে ডাকাতির দায়ে অভিযুক্ত হয় এরিন। পরে তার চরিত্রের আরও রহস্যময় দিক প্রকাশ্যে আসে। কে এই এরিন কার্টার? সে কি পেশাদার শিক্ষক? নাকি শিক্ষক পরিচয়ের আড়ালে অন্য কেউ? এমন গল্প নিয়ে নির্মিত ক্রাইম, ড্রামা ঘরানার সিরিজে অভিনয় করেছেন এভিন আহমাদ, সিন টিল, ইনডিকা ওয়াটসন।

সত্যপ্রেম কি কথা
ধরন: সিনেমা
স্ট্রিমিং: অ্যামাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
গত ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তির পর ভালো ব্যবসা করে সমীর বিদ্বানসের সিনেমাটি। এবার আসছে ওটিটিতে।

‘সত্যপ্রেম কি কথা’র পোস্টার

রোমান্টিক এই মিউজিক্যাল সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান। সিনেমাটির গানগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছিল।