Thank you for trying Sticky AMP!!

যে ভয় আজও তাড়া করে মালাইকাকে

মালাইকা অরোরা

মালাইকা অরোরার জীবনের ওপর দিয়ে বিভিন্ন সময় ঝড় বয়ে গেছে। সবকিছুই শক্ত হাতে সামলেছেন তিনি। চলতি বছরের শুরুতেও শিকার হয়েছিলেন সড়ক দুর্ঘটনার। সেই ভয়কেও জয় করেছেন বলিউডের এই আহটেম ড্যান্সার। তবে শৈশবের এক ভয় আজও তাড়া করে মালাইকাকে। সেই ভয় এখনো জয় করতে পারেননি তিনি।

৫ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘মুভিং ইন উইথ মালাইকা’

‘মুভিং ইন উইথ মালাইকা’ অনুষ্ঠানের মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় পা রাখলেন মালাইকা। ডিজনি-হটস্টারে এই রিয়ালিটির শোর আসরে নিজের জীবনের অনেক অজানা কথা ফাঁস করেছেন তিনি। ৫ ডিসেম্বর থেকে এই শোটি শুরু হয়েছে। এই সিরিজের প্রথম পর্বে মালাইকা তাঁর এই ভয়ের বিষয়টা জানান। এই বলিউড অভিনেত্রীর যত ভয় অভিনয় নিয়ে। আর এই ভয়ের কারণে বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেননি।

মালাইকা অরোরা

নিজের ভয় প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি অভিনয়কে ভয় পাই না। তবে সংলাপ বলার সময় আমার অসুবিধা হয়। কারও সামনে দাঁড়িয়ে সংলাপের মাধ্যমে নিজের অভিব্যক্তিকে ব্যক্ত করতে গেলে ঘাবড়ে যাই। তখন খুবই নার্ভাস হয়ে যাই।’

মালাইকা অরোরা

মালাইকা আরও বলেন, ‘স্কুলে সবার সামনে দাঁড়িয়ে কিছু বলার সময় আমি রীতিমতো ঘাবড়ে যেতাম। মনে হতো এটা সবচেয়ে কঠিন কাজ। আর তখন নিজের ওপর অনেক চাপ অনুভব করতাম। ভেতরে–ভেতরে এক অদ্ভুত অস্বস্তি বোধ করতাম। নতুন কিছু শেখার সময় আমি না খেতে পারতাম, না শুতে পারতাম, আর না অন্য কিছু করতে পারতাম। এটাও আমার এক অদ্ভুত ভয়, যা আজও আমাকে ছেড়ে যায়নি।’

মালাইকা অরোরা

হিন্দি ছবিতে আইটেম ড্যান্সার হিসেবে সবাইকে রোমাঞ্চিত করেছেন মালাইকা। বিভিন্ন রিয়ালিটি শোতে বিচারকের আসনে দেখা যায় তাঁকে। ব্যক্তিগত জীবনের কারণেই প্রায় সময় আলোচনায় থাকেন তিনি। ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে আরও বেশি আলোচনায় উঠে এসেছিলেন এই আইটেম ড্যান্সার।

Also Read: ৪০-এর প্রেম নিয়ে মালাইকা

কয়েক বছর ধরে ১২ বছরের ছোট বলিউড নায়ক অর্জুন কাপুরের সঙ্গে তাঁর প্রেমের কথা সবচেয়ে আলোচিত বিষয়। বিশেষ করে তাঁদের বয়সের ব্যবধান নিয়ে নানা কটুকথা শুনতে হয়েছে মালাইকাকে।

Also Read: ব্ল্যাক লেডিবেশে মালাইকা