Thank you for trying Sticky AMP!!

ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু করল ‘দীপ্ত প্লে’

যাত্রা শুরু করেছে দীপ্ত টেলিভিশনের নতুন উদ্যোগ ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’। সোমবার সন্ধ্যা সাতটায় দীপ্ত টিভির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয় দীপ্ত প্লের উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী, হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মাজহার চৌধুরী, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুন্ডু প্রমুখ।

পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের জন্য দীপ্ত প্লে নির্মাণ করছে সুস্থ ধারার বিনোদন অনুষ্ঠান। নতুন ধরনের সব গল্প নিয়ে ফিল্ম ও সিরিজ থাকছে দীপ্ত প্লে অরিজিনালসে। রোমাঞ্চকর ফিল্ম ও ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি, এমন অদ্ভুত সব গল্পের সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। সামনে দেখা যাবে আবু হায়াত মাহমুদের পরিচালনায় অগ্নিপুরুষ, মাহমুদুর রহমানের পরী, মিজানুর আরিয়ানের শহরে অনেক রোদ, অনিমেষ আইচের আঁশটের মতো কনটেন্ট। গতকালই শুরু হয়েছে ডাব করা ধারাবাহিক একটি সিরিয়াল। একই সঙ্গে আনকোরা সব বিদেশি ডাবিং সিরিয়ালও থাকছে দীপ্ত প্লেতে। থাকছে দীর্ঘ সিরিজ, যেগুলো প্রতিদিন ধরে রাখবে দর্শকের মনোযোগ।

তবে শুধু দীপ্ত অরিজিনালসই নয়, দীপ্ত প্লেতে আছে দীপ্ত টিভির সব জনপ্রিয় অনুষ্ঠানও। দীপ্ত টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ও ডাবিং সিরিয়ালগুলো ইচ্ছেমতো সময়ে দর্শকেরা প্ল্যাটফর্মটিতে দেখতে পাবেন। থাকছে অ্যানিমেশন ফিল্ম, ডকুমেন্টারিসহ নানা ধরনের টিভি শো। প্রায় এক হাজারের বেশি কনটেন্ট নিয়ে যাত্রা শুরু করেছে দীপ্ত প্লে। প্রতিদিনই যুক্ত হতে থাকবে নতুন নতুন কনটেন্ট। মাসিক ও বাৎসরিক সাবস্ক্রিপশনের মাধ্যমে অনুষ্ঠানগুলো টিভির আগেই উপভোগ করার সুযোগ পাবেন দর্শকেরা। গুগল প্লে থেকে অ্যাপ ডাউনলোড করে মুঠোফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। দেশের বাইরের দর্শকেরাও উপভোগ করতে পারবেন এ প্ল্যাটফর্মের কনটেন্ট।

ওটিটির প্রধান কর্তা মো. আবু নাসিম বলেন, ‘সব ধরনের দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই আমরা দীপ্ত প্লের যাত্রা শুরু করতে যাচ্ছি। অরিজিনাল ফিল্ম, সিরিজ ছাড়াও এ প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির দর্শকপ্রিয় সব অনুষ্ঠান।’ অনুষ্ঠানে শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন পূজা চেরি, জোভান, সোহেল মণ্ডল প্রমুখ।