Thank you for trying Sticky AMP!!

ওয়েব সিরিজ বিভাগে চুড়ান্ত মনোনয়ন

গত ১৩ জুলাই আনুষ্ঠানিক যাত্রার এক বছর পূর্ণ করেছে চরকি। এই আনন্দ ভাগাভাগি করতে আগামী ৮ অক্টোবর চরকি কার্নিভ্যালের আয়োজন করতে যাচ্ছে চরকি পরিবার, সেখানেই দেওয়া হবে এই পুরস্কার। সেরা সিনেমা-সিরিজ, সেরা অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলীসহ মোট ১৭টি বিভাগে দেওয়া হবে এই পুরস্কার। চরকির এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথমবারের মতো ১৫ মাসে প্রচারিত নিজস্ব সব অরিজিনাল কনটেন্ট ও সংশ্লিষ্ট কলাকুশলীকে বিভিন্ন বিভাগে পুরস্কার দেওয়া হবে। চরকি জানিয়েছে, মূলত তাদের সঙ্গে এ পর্যন্ত যেসব পরিচালক, অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলী কাজ করেছেন, তাঁদের আরও বেশি উৎসাহ আর অনুপ্রেরণা দিতেই এই আয়োজন।

এই উদ্দেশ্যে গতকাল ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ভোট প্রক্রিয়া। https://www.chorki.com/award লিংকে ৯টি বিভাগে দর্শক তাঁর বিবেচনায় সেরা শিল্পী, পরিচালক ও কলাকুশলী ভোট দিতে পারবেন।

চরকির নিজস্ব ডেটাবেজ, সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকের মতামত, কনটেন্ট বিশ্লেষণ, জুরি সদস্যের নম্বর ও দর্শকের ভোট—এসব বিবেচনায় নিয়ে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে। প্রতিটি বিভাগে সেরার লড়াইয়ে আপাতত পাঁচজন করে লড়বেন।

সেরা সিরিজ: ঊনলৌকিক, জাগো বাহে, পেট কাটা ষ, শাটিকাপ, সিন্ডিকেট
সেরা অভিনেতা (নারী): আফসানা মিমি (নিখোঁজ), তাসনিয়া ফারিণ (সিন্ডিকেট), নাজিফা তুষি (সিন্ডিকেট), নুসরাত ইমরোজ তিশা (ঊনলৌকিক: মিসেস প্রহেলিকা), মাহিয়া মাহি (মরীচিকা)
সেরা অভিনেতা (পুরুষ): আফরান নিশো (মরীচিকা/সিন্ডিকেট), ইন্তেখাব দিনার (ঊনলৌকিক: দ্বিখণ্ডিত), চঞ্চল চৌধুরী (পেট কাটা ষ: মিষ্টি কিছু), মোস্তফা মনোয়ার (জাগো বাহে/ঊনলৌকিক), সোহেল মন্ডল (পেট কাটা ষ/ঊনলৌকিক)

সেরা অভিনেতা (পার্শ্বচরিত্র): আবদুল্লাহ আল সেন্টু (জাগো বাহে: বাংকার বয়), ওমর মাসুম (শাটিকাপ), খায়রুল বাসার (নিখোঁজ), নাসির উদ্দিন খান (সিন্ডিকেট), মাসুদা খান (পেট কাটা ষ: নিশির ডাক)
সেরা পরিচালক: নুহাশ হুমায়ূন (পেট কাটা ষ), মোহাম্মদ তাওকীর ইসলাম (শাটিকাপ), রবিউল আলম রবি (ঊনলৌকিক), শিহাব শাহীন (সিন্ডিকেট), সিদ্দিক আহমেদ, সালেহ সোবহান অনীম, সুকর্ণ শাহেদ ধীমান (জাগো বাহে)

সেরা গল্প ও চিত্রনাট্য: নুহাশ হুমায়ূন, আফতাব আহমেদ (পেট কাটা ষ), মোহাম্মদ তাওকীর ইসলাম, ওমর মাসুম, আহসাবুল ইয়ামিন রিয়াদ, খালিদ সাইফুল্লাহ সাইফ (শাটিকাপ), রবিউল আলম রবি, শিবব্রত বর্মন, নিয়ামত উল্যাহ মাসুম, সৈয়দ আহমেদ শাওকী, নাসিফ আমিন (ঊনলৌকিক), রিহান রহমান (নিখোঁজ), সিদ্দিক আহমেদ; সুকর্ণ শাহেদ ধিমান; সুহান রিজওয়ান (জাগো বাহে)

Also Read: চলচ্চিত্র বিভাগে মনোনয়ন পেলেন যাঁরা

Also Read: আসছে চরকি অ্যাওয়ার্ড