Thank you for trying Sticky AMP!!

ওপেনহেইমার–এর দৃশ্য। ছবি: আইএমডিবি

এই সপ্তাহে ওটিটিতে কী দেখবেন

প্রতি সপ্তাহে ওটিটিতে যুক্ত হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ও মুক্তির অপেক্ষায় থাকা নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র ও রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের নিয়মিত আয়োজন।
‘বাবা, সামওয়ানস ফলোয়িং মি’–তে তাসনিয়া ফারিণ। ছবি: পরিচালকের সৌজন্যে

বাবা, সামওয়ানস ফলোয়িং মি
ধরন: ওয়েব ফিল্ম
স্ট্রিমিং: বিঞ্জ
দিনক্ষণ: চলমান
শিহাব শাহীনের নতুন এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, তাসনিয়া ফারিণ, ইরফান সাজ্জাদ প্রমুখ। পরিচালকের নিজের জীবনের একটি ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। গতকাল বিঞ্জে মুক্তি পেয়েছে সিনেমাটি। ঢাকা ছাড়াও এর শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়।

লিও
ধরন: সিনেমা
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: চলমান
গত অক্টোবরে প্রেক্ষাগৃহে মুক্তির পর ৬০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে লোকেশ কঙ্গরাজ পরিচালিত সিনেমাটি। এবার এসেছে ওটিটিতে। তামিল এই অ্যাকশন থ্রিলার ধাঁচের সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন থালাপতি বিজয়।

‘লিও’ সিনেমায় বিজয়। আইএমডিবি

আরও আছেন সঞ্জয় দত্ত, তৃষা কৃষ্ণা, গৌতম মেনন। লোকেশ সিনেম্যাটিক ইউনিভার্সের এই ছবি তৈরি হয়েছে ডেভিড ক্রোনেনবার্গের আ হিস্ট্রি অব ভায়োলেন্স অবলম্বনে।

Also Read: কী দেখবেন, কোথায় দেখবেন

ওপেনহেইমার
ধরন: সিনেমা
স্ট্রিমিং: অ্যামাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
পারমাণবিক বোমার জনক হিসেবে পরিচিত জে রবার্ট ওপেনহেইমারের জীবন অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন ক্রিস্টোফার নোলান। চলতি বছরের অন্যতম এ আলোচিত সিনেমাটি প্রেক্ষাগৃহের পর এবার দেখা যাচ্ছে ওটিটিতে।

ওপেনহেইমার–এর দৃশ্য। ছবি: আইএমডিবি

এতে কিলিয়ান মার্ফিকে দেখা গেছে ওপেনহেইমারের চরিত্রে। এ ছাড়া সিনেমাটিতে আছেন এমিলি ব্লান্ট, ম্যাট ডেমন, রবার্ট ডাউনি জুনিয়র, ফ্লোরেন্স পিউ প্রমুখ।

ছাবির
ধরন: সিনেমা
স্ট্রিমিং: সনি লিভ
দিনক্ষণ: চলমান
রাজনৈতিক অ্যাকশন থ্রিলার ঘরানার মালয়ালম সিনেমাটি গত অক্টোবরে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। গতকাল মুক্তি পেয়েছে ওটিটিতে। টিনু পাপ্পাচানের সিনেমাটিতে অভিনয় করেছেন কানচাকো বোবান, অর্জুন অশোকান প্রমুখ।

লিটল রিচার্ড: আই অ্যাম এভরিথিং
ধরন: তথ্যচিত্র
স্ট্রিমিং: এইচবিও ম্যাক্স
দিনক্ষণ: চলমান
মার্কিন সংগীতশিল্পী, গীতিকার লিটল রিচার্ডকে নিয়ে তথ্যচিত্র। লিসা করটিসের এই তথ্যচিত্র যৌথভাবে প্রযোজনা করেছে সিএনএন ও এইচবিও ম্যাক্স। চলতি বছরের সানডান্স চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের পর প্রশংসিত হয় তথ্যচিত্রটি। পরে দেখানো হয় সাউথ বাই সাউথওয়েস্ট উৎসবেও। এবার দেখা যাচ্ছে ওটিটিতে।