Thank you for trying Sticky AMP!!

যেমন পাত্র চান রাইমা

রাইমা সেন

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। তাঁর অভিনয় ক্যারিয়ার এক যুগের বেশি। এখনো বিয়ে করেননি টালিউডের এই অভিনেত্রী। ৪৩ বছর বয়সে এসে খুঁজছেন বিয়ের জন্য পাত্র। পাত্রের মধ্যে কী গুণ থাকতে হবে সেটা জানিয়েছেন তিনি। মুক্তি পেতে চলেছে রাইমা সেনের নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। ওয়েব সিরিজের প্রচারে এসে তাঁর মনের কথা জানালেন রাইমা।

রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন
রাইমা সেন

শুধু টালিউডের অভিনেত্রী নন, তাঁর আরও একটি পরিচয় আছে; তিনি মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি। ‘রক্তকরবী’–এর প্রচারণার সময় বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানান তিনি। তাঁর কেমন পাত্র চাই তা–ও তিনি বলেন, পাত্র হতে হবে ভালো একজন মানুষ। শুধু ভালো মানুষ হলেই হবে না, তাঁর ব্যাংকে থাকতে হবে টাকা। কারণ, টাকাটা জীবন ধারণের জন্য জরুরি। টাকা না থাকলে চলবে না।
মনমতো এমন পাত্র পেলেই তিনি বিয়ে করবেন।

‘রক্তকরবী’তে রাইমা সেন

রাইমা আরও জানান, তাঁর এমন একজন মানুষ প্রয়োজন, যাঁর মধ্যে থাকবে রসবোধ। যিনি মিশে যাবেন তাঁর জীবনধারার সঙ্গে। আর তিনি হবেন একজন ভালো বন্ধুও। তাঁর হাতে রয়েছে একটি আংটি। আংটি দেখে অনেকে মনে করেন তাঁর বাগদান হয়ে গেছে। তবে রাইমা বলেন, ‘আংটি দেখে বিভ্রান্ত হবেন না। আমি সিঙ্গেল।’

৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে রাইমার ‘রক্তকরবী’

শুধু কাজ নয় ব্যক্তিগত জীবন নিয়ে রাইমা সেন বিভিন্ন সময় হয়েছিলেন খবরের শিরোনাম। ৩ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাবে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। সায়ন্তন ঘোষাল পরিচালিত এই সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করেছেন বিক্রম চ্যাটার্জি। আরও দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায়, লাবণী সরকার, ভাস্বর চট্টোপাধ্যায় প্রমুখকে। এ ছাড়া রাইমা অভিনীত তামিল সিনেমাও রয়েছে মুক্তির অপেক্ষায়।

Also Read: মনোকিনিতে আবেদনময় রাইমা

Also Read: তাপস ও কাকলীর গানে পরমব্রত-রাইমা সেন