Thank you for trying Sticky AMP!!

আমার চরিত্রটি মফস্বলের একজন মেয়ের, যার স্বামী ঢাকায় থাকে...

বিদ্যা সিনহা মিম

গত বছরটা দুর্দান্ত কেটেছে। ‘পরাণ’ ও ‘দামাল’-এর কল্যাণে ২০২২ সালের অন্যতম সফল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নতুন বছরও শুরু করেছেন দারুণভাবে। জিতের বিপরীতে ‘মানুষ’ নামে কলকাতার একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। ১৬ জানুয়ারি থেকে সিনেমাটির দ্বিতীয় কিস্তির শুটিং করছেন তিনি। এর মধ্যেই জানা গেল নতুন খবর, প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন তিনি।
আগে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন, তবে ওয়েব সিরিজ এবারই প্রথম।

বিদ্যা সিনহা মিম

মিমের প্রথম সিরিজের নাম ‘মিশন হান্টডাউন’। আট পর্বের সিরিজটির পরিচালক সানী সানোয়ার। চিত্রনাট্যও তাঁর নিজের। ‘মানুষ’ সিনেমার দ্বিতীয় কিস্তির শুটিং শেষে ২৪ জানুয়ারি দেশে ফিরবেন মিম। এরপর অংশ নেবেন ‘মিশন হান্টডাউন’-এর শুটিংয়ে। ২৯ জানুয়ারি থেকে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হবে সিরিজটির।

বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম

প্রথম সিরিজ নিয়ে কলকাতা থেকে মুঠোফোনে মিম প্রথম আলোকে বলেন, ‘সিরিজের কাজে একটা বাড়তি সুবিধা আছে। যেহেতু অনেকগুলো পর্ব থাকে, চরিত্রের বিস্তারিত পর্দায় বলা যায়। পরিপূর্ণভাবে চরিত্রটি ফুটিয়ে তোলা সম্ভব হয়। তা ছাড়া ওটিটির কাজে গল্প, চরিত্র মনের মতো করে বলা যায়। এ কারণে একজন শিল্পী স্বাচ্ছন্দ্যে নিয়ে কাজটি করতে পারেন। সিরিজটির গল্প পড়ে খুব পছন্দ হয়েছে।’

Also Read: ‘এক পোশাক আপনি বারবার পরেন?’ ভক্তের প্রশ্নের উত্তরে যা বললেন মিম

তবে সিনেমা ও ওটিটির কাজের মধ্যে সেভাবে পার্থক্য দেখেন না মিম। তিনি বলেন, ওটিটির কাজগুলো অনেকটা সিনেমার আদলেই হয়। বাজেট ভালো থাকে। কাজটিও যত্নসহকারে হয়।

বিদ্যা সিনহা মিম

সিরিজটির গল্প খোলাখুলি না বললেও তাঁর চরিত্রের কিছু অংশ ভাগাভাগি করেছেন এই অভিনেত্রী। বলেন, ‘আমার চরিত্রটি মফস্বলের একজন মেয়ের, যার স্বামী ঢাকায় থাকে। একটা সময় স্বামীর খোঁজে ঢাকায় যায় মেয়েটি। এরপর মেয়েটির চরিত্রের নতুন আরেকটি গল্প বেরিয়ে আসে। সেই গল্প কী, তা পর্দায় দেখার জন্য অপেক্ষা করতে হবে।’

জানা গেছে, ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য তৈরি হচ্ছে ‘মিশন হান্টডাউন’।

Also Read: আবার কলকাতার সিনেমায় মিম, নায়ক কে