Thank you for trying Sticky AMP!!

গান শোনাবেন 'বাজে স্বভাব'-এর রেহান

রেহান রসূল। ছবি: সংগৃহীত

ঘরে বসে আজ গান শোনাবেন ‘বাজে স্বভাব’ গানের শিল্পী রেহান রসূল। প্রথম আলোর করোনাকালের আয়োজন ‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে রাত ১০টা ৩০ মিনিটে গাইবেন তিনি। প্রথম আলোর ফেসবুক লাইভে উপভোগ করা যাবে তাঁর গান। লাইভের পর গানগুলো শুনে নেওয়া যাবে প্রথম আলোর ইউটিউব চ্যানেল থেকে।

করোনায় বিশ্বব্যাপী ঘরের ভেতর দিন কাটাচ্ছেন মানুষ। তাঁদের বিষণ্নতা দূর করতে প্রথম আলো আয়োজন করেছে গানের বিশেষ অনুষ্ঠান ‘ঘরে বসে শোনাব গান’। নিজ নিজ ঘরে বসে গান গেয়ে শ্রোতাদের মন ভালো করছেন বাংলাদেশি শিল্পীরা। রেহান আজ শোনাবেন আবদুল আলীমের ‘এই যে দুনিয়া কিসেরও লাগিয়া’, হেমাঙ্গ বিশ্বাসের ‘দেহতরী দিলাম ছাড়িয়া’ এবং নিজের দুটি ‘লকডাউন লাভার’ ও ‘বাজে স্বভাব’ গান। তিনি বলেন, ‘খ্যাতিমান শিল্পীদের পাশাপাশি নিজের একটা গান গাইলাম। আশা করি, শ্রোতাদের ভালো লাগবে।’ লকডাউনে গান করেই বেশির ভাগ সময় পার করেছেন এই শিল্পী। লকডাউন শুরু হওয়ার পরপরই লকডাউনের গানটি প্রকাশ করেছেন তিনি। রেহান বলেন, ‘গভীর রাতের রেডিও অনুষ্ঠান করে রাত কেটে যাচ্ছে। শব্দ ও সুর নিয়েই আমার কাজ, তাই সময়টা অন্য স্বাভাবিক সময়ের মতোই কাটাতে পারছি।’

‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে ইতিমধ্যে গান করেছেন শিল্পী তানভির আলম সজীব, রাহুল আনন্দ, প্রিয়াঙ্কা গোপ, কনক আদিত্য, ইমরান, কোনাল, পিন্টু ঘোষ, পুলক, পারভেজ, ঐশী, কিশোর, দিনাত জাহান মুন্নী, এস আই টুটুল, অদিতি মহসিন, বেলাল খান, সাব্বির, রন্টি দাস, হায়দার হোসেন, ডিরকস্টার শুভ, হৈমন্তী রক্ষিত দাশ, ইউসুফ আহমেদ খান, আনুশেহ আনাদিল, ফিডব্যাক, দুই ভাই হৃদয় ও প্রত্যয় খান, সমরজিৎ রায়, মেহরাব, ইউসুফ, শান, তপন চৌধুরী, ওয়ারদা আশরাফ, মুহিন খান, লাবিক কামাল গৌরব, অনিমা রায়, রাজীব, রাকিবা ইসলাম ঐশি, অপু আমান, স্বরলিপি, আশিকুজ্জামান টুলু, রোদিয়া, আশিক, মেহেদী হাসান, সন্দীপন, পূজা ও অভিনেতা চঞ্চল চৌধুরী। ফেসবুক লাইভের পর এ অনুষ্ঠান দেখা যাবে প্রথম আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।