Thank you for trying Sticky AMP!!

নতুন গান আসছে রাশেদের

রাশেদ। ছবি: সংগৃহীত

গানের প্রতিযোগিতা ক্লোজআপ ওয়ানে রাশেদের ‘মা’ গানটি কাঁদিয়েছিল বহু মানুষকে। সেই মঞ্চ থেকে রাশেদ আজ প্রতিষ্ঠা পেয়েছেন শিল্পী হিসেবে। শিগগির বেশ কিছু নতুন গান প্রকাশিত হতে যাচ্ছে এই শিল্পীর। আসছে নতুন মিউজিক ভিডিও। প্রথম আলোর করোনাকালের আয়োজন ‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে আজ গাইবেন রাশেদ। রাত ১০টা ৩০ মিনিটে প্রথম আলোর ফেসবুক লাইভে উপভোগ করা যাবে তাঁর গান।

করোনায় বিশ্বব্যাপী ঘরের ভেতর দিন কাটাচ্ছেন মানুষ। তাঁদের বিষণ্নতা দূর করতে প্রথম আলো আয়োজন করেছে গানের বিশেষ অনুষ্ঠান ‘ঘরে বসে শোনাব গান’। নিজ নিজ ঘরে বসে গান গেয়ে শ্রোতাদের মন ভালো করছেন বাংলাদেশি শিল্পীরা। রাশেদ আজ শোনাবেন হেমন্ত মুখোপাধ্যায়ের ‘মুছে যাওয়া দিনগুলো’, ‘সূর্য ডোবার আগে’; সুবীর নন্দীর ‘উড়ালপঙ্খি’ এবং নিজের ‘মা’ গানটি। ২০০৫ সালের গানের প্রতিযোগিতা ক্লোজআপ ওয়ানে দারুণ সাড়া ফেলে তাঁর ‘মা’ গানটি। লকডাউনের তিন মাস চট্টগ্রামে ছিলেন রাশেদ। তিনি জানান, গানের রেওয়াজ ও শরীরচর্চা করে দিনগুলো কাটিয়েছেন। পাশাপাশি পরিবারের সঙ্গে পার করেছেন একটা আনন্দময় সময়।

‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে ইতিমধ্যে গান করেছেন শিল্পী তানভির আলম সজীব, রাহুল আনন্দ, প্রিয়াঙ্কা গোপ, কনক আদিত্য, ইমরান, কোনাল, পিন্টু ঘোষ, পুলক, পারভেজ, ঐশী, কিশোর, দিনাত জাহান মুন্নী, এস আই টুটুল, অদিতি মহসিন, বেলাল খান, সাব্বির, রন্টি দাস, হায়দার হোসেন, ডিরকস্টার শুভ, হৈমন্তী রক্ষিত দাশ, ইউসুফ আহমেদ খান, আনুশেহ আনাদিল, ফিডব্যাক, দুই ভাই হৃদয় ও প্রত্যয় খান, সমরজিৎ রায়, মেহরাব, ইউসুফ, শান, তপন চৌধুরী, ওয়ারদা আশরাফ, মুহিন খান, লাবিক কামাল গৌরব, অনিমা রায়, রাজীব, রাকিবা ইসলাম ঐশী, অপু আমান, স্বরলিপি, আশিকুজ্জামান টুলু, রোদিয়া, আশিক, মেহেদী হাসান, সন্দীপন, পূজা, রেহান, ঝিলিক, সুস্মিতা দে, মেহের আফরোজ শাওন ও অভিনেতা চঞ্চল চৌধুরী। ফেসবুক লাইভের পর এ অনুষ্ঠান দেখা যাবে প্রথম আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।