Thank you for trying Sticky AMP!!

নাচতে ইচ্ছা করবে

সমসাময়িক নারী সংগীতশিল্পীদের মধ্যে কয়েক বছর ধরে স্টেজ শোতে ভীষণ ব্যস্ত সময় পার করছেন আঁখি আলমগীর। শ্রোতাদের পছন্দে দেশের বিভিন্ন মঞ্চে তাঁকে চটুল গান গেয়েও মঞ্চ মাতিয়ে রাখতে দেখা যায়। তাই তো স্টেজ শোর ফাঁকে সে রকম একটা চমৎকার গানের কাজ সেরে নিলেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। কলকাতায় গানটির রেকর্ডিং শেষ করার পর সম্প্রতি ঢাকায় ভিডিও চিত্রের শুটিংও সেরেছেন তিনি। ‘পিয়া গিয়েছে দুবাই’ শিরোনামের গানটি প্রকাশিত হবে আসছে ঈদে।

তিন দশকের পেশাদার সংগীতজীবনে দেড় ডজনের বেশি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে আঁখির। তবে ইদানীং অডিও মাধ্যমে গান খুব একটা বেশি গাওয়া হয় না তাঁর।

সময় সুযোগ পেলে এবং মনের সায় মিললে তবেই নতুন গানে কণ্ঠ দেন। সেই ধারাবাহিকতায় ‘পিয়া গিয়েছে দুবাই’ গানটি গেয়েছেন। এ মাসের শুরুর দিকে আরেকটি গানে অবশ্য কণ্ঠ দিয়েছিলেন আঁখি। এ কণ্ঠশিল্পীর ভাষায়, গানটি শুনলে শ্রোতাদের নাচতে ইচ্ছা করবে।

গানের প্রেক্ষাপট প্রসঙ্গে আঁখি বলেন, প্রিয় মানুষ যখন দূরে থাকেন, তখনকার অনুভূতি নিয়েই বানানো হয়েছে গানটি। বিরহী ধাঁচের কথা হলেও গানের মিউজিকে আছে ধুমধাড়াক্কা ব্যাপার। এটা ‘ফান অ্যান্ড ড্যান্স’ টাইপের গান। এই গানের ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটি নিয়ে আঁখি আলমগীর উচ্ছ্বসিত।

একদল তরুণীর সঙ্গে গানের ভিডিওতে তিনি নেচেছেনও। তিনি বলেন, যাঁরা নাচতে পছন্দ করেন, গানের মধ্যে আনন্দ খোঁজেন, তাঁদের এই গান খুব ভালো লাগবে। গানটি প্রকাশিত হবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে। পাশাপাশি শোনা যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।