Thank you for trying Sticky AMP!!

স্বস্তি দিল সুস্মিতা আনিসের 'ঘুম হতে চাই'

সুস্মিতা আনিস। ছবি: সংগৃহীত

‘তোমার দিকে তাকাই যখন সব ভুলে যাই যেন’। করোনা উপদ্রুত সময়ে আপনজনের মুখের দিকে তাকিয়ে এ কথাটিই মেনে নিতে হবে। তবেই একটু স্বস্তি পাওয়া যাবে। সুস্মিতা আনিসের গাওয়া ‘ঘুম হতে চাই’ সে রকম একটু স্বস্তিই দিয়েছে বাংলা গানের শ্রোতাদের।

এ মাসেই প্রকাশিত হয়েছে সুস্মিতা আনিসের নতুন সংগীতচিত্র ‘ঘুম হতে চাই’। শিল্পীর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি দেখছেন তাঁর অনুসারীরা। সুস্মিতা আনিস বলেন, ‘বিশ্বের মানুষ অস্থির সময় কাটাচ্ছে। কারও মনের অবস্থা ভালো না। আমাদের চেনা পরিবেশটা বদলে যাচ্ছে। নতুন এক পৃথিবীর দিকে যাচ্ছি আমরা। এই যখন অবস্থা, তখন আমার “ঘুম হতে চাই” গানটা মানুষকে কিছুটা প্রশান্তি দিলে আমার ভালো লাগবে।’

করোনার কারণে সংগীতচর্চায় একটু বেশি সময় দিতে পারছেন সুস্মিতা। ঘরে বসে কাজ ও গান করে সেসব শ্রোতাদের কাছে পৌঁছে দিয়ে আনন্দ পাচ্ছেন তিনি। ‘ঘুম হতে চাই’ গানের কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান, সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার জয় সরকার। তানিম রহমানের পরিচালনায় সংগীতচিত্রের শুটিং হয়েছে কলকাতায়। এতে মডেল হয়েছেন কলকাতার আদিল সুলতান ও কৈশম্বী চক্রবর্তী। গানটি দেখা যাবে https://bit.ly/3jV4hmB লিংক থেকে।