Thank you for trying Sticky AMP!!

'অবসকিউর' এর গিটারিস্ট মারা গেছেন

গিটারিস্ট ক্রিস্টোফার গোমেজ প্রিন্স। ছবি: সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল ‘অবসকিউর’ এর গিটারিস্ট ক্রিস্টোফার গোমেজ প্রিন্স মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। আজ রোববার সকাল ১১টার দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন এই জনপ্রিয় গিটারিস্ট।

নিজ দলের সদস্য ক্রিস্টোফারের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ব্যান্ডদলটির ভোকাল সাঈদ হাসান টিপু। তিনি বলেন, ‘সকালেই তাঁর সঙ্গে কথা হয়েছিল। তার এক ঘণ্টার মধ্যে শুনি প্রিন্স নেই। খুব খারাপ লাগছে।’ জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকালেও অফিস করেছিলেন প্রিন্স। হঠাৎ করে অফিসে অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে দ্রুত মোটরসাইকেলে করে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসকেরা তার মৃত্যু হয়েছে বলে ঘোষণা দেন। আগামীকাল সকালে রাজধানী ফার্মগেট এলাকার গির্জায় যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে স্থানীয় খ্রিষ্টান কবরস্থানে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

ব্যান্ড ফেষ্টে বাজাচ্ছেন ক্রিস্টোফার গোমেজ প্রিন্স। ছবি: সংগৃহীত

১৯৮৫ সালের ১৫ মার্চ খুলনায় অবসকিউর ব্যান্ডের গোড়াপত্তন করেন সাঈদ হাসান। এরপরই ব্যান্ডদলটি জনপ্রিয়তার শীর্ষে উঠে। বর্তমানে ব্যান্ডটির বেজ গিটারিস্ট হিসেবে ক্রিস্টোফার গোমেজ দায়িত্ব পালন করছিলেন। ২০১৮ সালে যোগ দিয়েছিলেন অবসকিউরে। এর আগে তিনি ‘ব্রাউন রাইজ’সহ বেশ কিছু ব্যান্ডদলে বাজিয়েছিলেন। একটি এফএম রেডিওতে শব্দ প্রকৌশলী হিসেবে কাজ করতেন তিনি।