Thank you for trying Sticky AMP!!

লিসা মেরি প্রিসলি

মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রীর মৃত্যুর কারণ ছিল ওজন কমানো!

গত ১২ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে মারা গেছেন সংগীতশিল্পী লিসা মেরি প্রিসলি। মৃত্যুর ছয় মাস পর জানা গেল, এই সংগীতশিল্পীর মৃত্যুর কারণ। কয়েক বছর আগে লিসা ওজন কমানোর জন্য অস্ত্রোপচার করেছিলেন। এতে লিসার অন্ত্রের মুখ বন্ধ হয়ে গিয়েছিল। আর এ কারণেই লিসার মৃত্যু ঘটে। খবর দ্য গার্ডিয়ান

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস কাউন্টির মেডিকেল পরীক্ষকের কার্যালয় থেকে গত বৃহস্পতিবার এক প্রতিবেদন প্রকাশ করা হয়। সেখানেই জানানো হয় এই গায়িকার মৃত্যুর কারণ।

লিসা মেরি প্রিসলি

এতে বলা হয়, ওজন কমানোর এই ধরনের অস্ত্রোপচার দীর্ঘমেয়াদি জটিলতা তৈরি করে। তারই প্রেক্ষিতে অন্ত্রের মুখ বন্ধ হয়ে যায়। এ কারণেই পেটের ব্যথায় ভুগছিলেন গায়িকা।

একপর্যায়ে পেটের ব্যথা তীব্র আকার ধারণ করলে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান ৫৪ বছর বয়সী এই গায়িকা।

Also Read: কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলির মেয়ে লিসা মারা গেছেন

মৃত্যুর আগে লিসা মারি প্রিসলিকে লস অ্যাঞ্জেলেসের শহরতলি ক্যালাবাসাসে তাঁর বাড়িতে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। পরে এক নারী জরুরি টেলিফোন নম্বরে ফোন করে বিষয়টি জানালে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে সময় চিকিৎসকেরা জানিয়েছিলেন লিসা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

লিসা মারি প্রিসলি ‘রক এন রোলের রাজা’খ্যাত মার্কিন শিল্পী এলভিস প্রিসলির একমাত্র মেয়ে। এ ছাড়া তাঁর আরও একটি পরিচয় রয়েছে। তিনি মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী। ১৯৯৪ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত টিকেছিল তাঁদের সংসার। তখনো গানের জগতে প্রবেশ করেননি লিসা। ২০০৩ সালে শুরু হয় তাঁর গানের ক্যারিয়ার।