Thank you for trying Sticky AMP!!

‘বয়ে যাও নক্ষত্র’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি

‘বিউটি সার্কাস’–এর প্রথম গান প্রশংসিত

ট্রেলারের পর এবার প্রকাশ পেল ‘বিউটি সার্কাস’–এর প্রথম গান ‘বয়ে যাও নক্ষত্র’। ‘বয়ে যাও নক্ষত্র’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি। ‘বয়ে যাও নক্ষত্র কপাল কিনারায়, বারবার তার প্রেমে বারবার পড়া যায়, হয়ে যাও হয়ে যাও ভোর, সময়ের সার্কাসে কেটে যাক ঘোর...’ এমন গানের সুর ও কথা তাঁর। সংগীতায়োজন করেছেন পাভেল আরিন।

গতকাল রাত আটটায় ‘বিউটি সার্কাস’–এর ফেসবুক পেজ ও ইমপ্রেস টেলিফিল্মের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি। প্রথম দিনে উল্লেখযোগ্য সাড়া পেয়েছে গানটি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রোতারা প্রশংসা করছেন এ গানের।

এ ছবিতে সার্কাসকন্যা বিউটি চরিত্র অভিনয় করেছেন জয়া আহসান

গানটি প্রসঙ্গে চিরকুট ব্যান্ডের শারমিন বলেন, ‘গানটি সাড়ে তিন বছর আগে লেখা। নির্মাতা মাহমুদ দিদার হয়তো এমন একটি গানই চেয়েছিলেন আমাদের কাছে। আমরা চিরকুট এর আগে বেশ কিছু চলচ্চিত্রের জন্য গান করেছি। প্রতিটি গানেই চেষ্টা করেছি সুবিচার করতে। এই গান আমাদের বেশ পছন্দ হয়েছে। আশা করছি, শ্রোতারাও গানটি শুনবেন এবং চলচ্চিত্রটি উপভোগ করতে প্রেক্ষাগৃহে যাবেন।’

গানটি প্রসঙ্গে পরিচালক মাহমুদ দিদার বলেন, ‘রেকর্ডিং থেকেই প্রশংসা পাচ্ছি। আশা করছি, গানটি শিগগিরই দর্শকের কাছে পৌঁছাবে।’ চলচ্চিত্রটিতে আরও গান গেয়েছেন অ্যাশেজ ব্যান্ডের জুনায়েদ ইভান ও টুনটুন বাউল। বিউটি সার্কাস টিম এখন ব্যস্ত প্রচারণায়। সম্প্রতি তারা হাজির হয়েছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে। সামনে ছবির প্রচারণায় ঢাকা, জাহাঙ্গীরনগরসহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে যাবে টিমটি।

‘বিউটি সার্কাস’ ছবির শুটিং শুরু হয় ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি। নওগাঁ ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল আয়োজনে শুটিং হয়েছে।

‘বিউটি সার্কাস’ ছবির শুটিং শুরু হয় ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি

এখানে সার্কাসকন্যা বিউটি চরিত্র অভিনয় করেছেন জয়া আহসান। তাঁর সঙ্গে আরও অভিনয় করেছেন গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, ফেরদৌস, শতাব্দী, হুমায়ূন সাধু প্রমুখ। সরকারি অনুদানের এই চলচ্চিত্রের প্রযোজনা সহযোগী ইমপ্রেস টেলিফিল্ম। ‘বিউটি সার্কাস’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ২৩ সেপ্টেম্বর।