Thank you for trying Sticky AMP!!

ব্রিটনি স্পিয়ার্স।

আত্মজীবনী প্রকাশের আগে নতুন ‘বোমা’ ফাটালেন ব্রিটনি

তারকাদের আত্মজীবনী মানেই যেন বিতর্ক। ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবনের নানা অজানা অধ্যায় সামনে নিয়ে আসেন তারকারা। আত্মজীবনী প্রকাশের আগে কিছু অংশ প্রকাশিত হয় বিভিন্ন গণমাধ্যমে, অতীতের এমন অনেক বিষয়ই সামনে নিয়ে আসেন, যা নিয়ে নতুন করে শুরু হয় বিতর্ক। এই যেমন এবার হয়েছে ব্রিটনি স্পিয়ার্সের ক্ষেত্রে। বিনোদনবিষয়ক গণমাধ্যম পিপলডটকম জানিয়েছে, জাস্টিন টিম্বারলেকের সঙ্গে সম্পর্কে থাকার সময় গর্ভপাত করেছিলেন তিনি।

১৯৯৯ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত গায়ক জাস্টিন টিম্বারলেকের সঙ্গে প্রেম ছিল ব্রিটনির। সম্পর্কের একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন গায়িকা।

ব্রিটনি স্পিয়ার্স

কিন্তু জাস্টিন টিম্বারলেক তখন বাবা হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না।

Also Read: বিবাহবিচ্ছেদ নিয়ে যা বললেন ব্রিটনি স্পিয়ার্স

প্রকাশের অপেক্ষায় থাকা আত্মজীবনীতে ব্রিটনি লিখেছেন, ‘ওই ঘটনা আমার জন্য ছিল বড় চমক, বড় একটা ট্র্যাজেডি। জাস্টিনকে খুব ভালোবাসতাম, ভেবেছিলাম একসঙ্গে সংসার করব। কিন্তু জাস্টিন আমার মা হওয়া নিয়ে খুশি ছিল না। আমাদের সন্তানের জন্য প্রস্তুত ছিল না। তখন আমাদের বয়স অনেক কম ছিল।’

তবে গর্ভপাতের পর তাঁর জন্য সময়টা কতটা কঠিন ছিল, সেটাও বইয়ে লিখেছেন ব্রিটনি। তিনি লিখেছেন, ‘এটা (গর্ভপাত) আমাকে নিঃসঙ্গ করে দিয়েছিল, এটা আমার কখনো করা উচিত হয়নি। জাস্টিন বলেছিল, সে বাবা হতে চায় না।’

বইয়ে লেখা ব্রিটনির মন্তব্যের বিষয়ে পিপলডটকমের পক্ষ থেকে জাস্টিন টিম্বারলেকের কাছে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। তবে গায়কের সাড়া পাওয়া যায়নি।
২০০২ সালে জাস্টিন টিম্বারলেকের সঙ্গে বিচ্ছেদের পর প্রথম স্বামী শন প্রিস্টন ও দ্বিতীয় স্বামী কেভিন ফেডারলিনের ঔরসে দুবার মা হন ব্রিটনি।

ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি স্পিয়ার্সের আত্মজীবনী ‘দ্য ওম্যান ইন মি’ বাজারে আসবে ২৪ অক্টোবর।