Thank you for trying Sticky AMP!!

উদিত ও আদিত্য নারায়ণ। ফেসবুক থেকে

উদিত নারায়ণের ছেলে আদিত্যকে নিয়ে কেন এত সমালোচনা হচ্ছে

দিন কয়েক আগে ভারতের ছত্তিশগড়ের ভিলাইয়ের কনসার্টে অংশ নিতে গিয়েছিলেন আদিত্য নারায়ণ। ওই কনসার্টের কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর শুরু হয় বিস্তর চর্চা। ভিডিওটিতে মেজাজ হারাতে দেখা যায় এই গায়ক, সঞ্চালককে। এর পর থেকে প্রবল সমালোচনার মুখোমুখি হন তিনি। অবশেষে ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-কে দেওয়া সাক্ষাৎকারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন উদিত নারায়ণ-পুত্র।

এক কলেজের কনসার্টে শাহরুখ খানের ‘ডন’ ছবির ‘আজ কি রাত’ গানটি গাইছেন আদিত্য নারায়ণ। মাঠে দর্শক-শ্রোতাদের উন্মাদনা তখন তুঙ্গে।

আদিত্য নারায়ণ। ফেসবুক থেকে

অনেকে হাত বাড়িয়ে মুঠোফোনে রেকর্ড করছেন সেই মুহূর্ত। এক অনুরাগী তাঁর ফোনে গায়কের গান রেকর্ড করছিলেন। আচমকা তাঁর হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দেন আদিত্য।

Also Read: নেহা কাক্করকে পুত্রবধূ বানাতে চান উদিত নারায়ণ

শুধু তা–ই নয়, হাতে থাকা মাইক দিয়ে ব্যক্তিতে আঘাতও করেন। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ ঘটনার পর মুখে কুলুপ এঁটেছিলেন আদিত্য। অনুষ্ঠানের আয়োজকেরা ঘটনার সাফাই দিলেও চুপ ছিলেন আদিত্য। প্রথম এই ঘটনা নিয়ে নিজের মতামত দিলেন গায়ক। আদিত্য বলেন, ‘আমি এ প্রসঙ্গে কিছু বলব না। আমি শুধু ঈশ্বরের কাছে জবাবদিহি করতে বাধ্য। এটুকুই আমি বলব।’ আদিত্যের এই মন্তব্যে সমালোচনা আরও বেড়েছে।

আদিত্য কিছু না বললেও কনসার্টের এক উদ্যোক্তা কথা বলেছেন আরেকটি ভারতীয় গণমাধ্যম জুমের সঙ্গে। তিনি বলেন, ‘ওই ছেলে কলেজের ছাত্র নয়, নিশ্চয়ই কলেজের বাইরের কেউ। অনবরত আদিত্যর পা ধরে টানছিল সে। আদিত্য খুব বিরক্ত হয়ে যান। আদিত্যর পা টেনে ধরার পাশাপাশি হাতের ফোনটি নিয়ে একাধিকবার পায়ে ঠুকে দেন। এরপরই মেজাজ হারান তিনি। এ ঘটনার পরও কিন্তু তিনি ছাত্রদের সঙ্গে অন্তত ২০০টি সেলফি তুলেছিলেন।’