Thank you for trying Sticky AMP!!

প্রথম দিনই সজল ভাইয়ের কাছে ধমক খেয়েছি

বৃহস্পতিবার রঙ্গন মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে কনা ও পুনম মিত্রের দ্বৈত ‘তোমাকে ভেবে’ গানটির ভিডিও। গানটি লিখেছেন জামাল হোসেন। সুর-সংগীত করেছেন পুনম মিত্র। কণ্ঠ দেওয়ার পাশাপাশি ভিডিওতে সজলের সঙ্গে অভিনয়ও করেছেন কনা। বৃহস্পতিবার বিকেলে বিনোদন–এর সঙ্গে কথা বলেছেন এই শিল্পী।
কনা
প্রশ্ন

‘তোমাকে ভেবে’ শিরোনাম শুনে তো মনে হচ্ছে রোমান্টিক গান?

অনেকটা। স্যাড–রোমান্টিক গান। বলতে পারেন অভিমানের গান। গানটির ডেমো শোনার পর খুব পছন্দ হয়েছিল। এরপর ডুয়েট করার সিদ্ধান্ত নিই। একটু অন্য রকম করে গানটির মিউজিক ভিডিও করা হয়েছে। অনেক দিন পর গানের সঙ্গে অভিনয়ও করেছি।

প্রশ্ন

কত দিন পর?

তা–ও ১০ বছরের বেশি হবে। ২০১২ সালে আমার ‘সিম্পলি কনা’ সোলো অ্যালবাম প্রকাশিত হয়। সেখানে ‘পাহারা’ নামের একটি গান ছিল। গানটিতে মডেল ছিলেন নোবেল ভাই। তাঁর সঙ্গে অভিনয় করেছিলাম। এত দিন পর আবার করলাম। অভিনয়ের অভিজ্ঞতা তো আগেই ছিল, তাই এটি করা খুব একটা কঠিন হয়নি। তা ছাড়া সহশিল্পী ছিলেন সজল ভাই। তাঁর সঙ্গে একসময় বেশ কয়েকটি নাটকে অভিনয়ের অভিজ্ঞতা আছে। তবে গানটির শুটিংয়ের প্রথম দিনই সজল ভাইয়ের কাছে ধমক খেয়েছি।

প্রশ্ন

কেন?

আসলে অনেক দিন পর মিউজিক ভিডিওর শুটিং, কনফিউশনে ছিলাম। স্পটে গিয়েও ভাবছিলাম, করব কি করব না। আমার এই অবস্থা দেখে সজল ভাই ধমক দিলেন।

Also Read: ‘সব জায়গায় আমারই গান’ - কনা

প্রশ্ন

অনেক দিন হলো সিনেমায় আপনার আলোচিত গান পাওয়া যাচ্ছে না...

এই ঈদে মুক্তি পাওয়া দুটি সিনেমায় আমার গান আছে। ‘সুড়ঙ্গ’ ছবির ‘ও টাকা তুই আমার কলিজা আর জান’ গানটি তো ভালোই আলোচিত হয়েছে। আবার গত বছর ‘শান’ ছবির ‘তোর মতো আমাকে’ গানটিও মোটামুটি আলোচনায় ছিল। তবে সব সময়ই যে আমার গাওয়া সিনেমার গান হিট হবে, ব্যাপারটা এমন নয়। আর মাথায় হিটের ছক বেঁধে গান করতে গেলে কাজই করা যাবে না। নিয়মিত সিনেমায় গান তো করছি। কখন কোন গান হিট হয়ে যাবে বলা মুশকিল।

কনা
প্রশ্ন

এখন কী কী কাজ করছেন?

এর মধ্যে ‘রিভেঞ্জ’ ও ‘জলে জ্বলে তারা’ নামের দুটি সিনেমার গান করেছি। বেশ কয়েক দিন ধরে গলা ভাঙা। তিনটি অডিও গানে কণ্ঠ দেওয়ার জন্য বসে আছি। গলা ঠিক হলেই কণ্ঠ দেব।

প্রশ্ন

শুনলাম দেশের বাইরে অনেকগুলো শো নিয়ে যাচ্ছেন?

হ্যাঁ, আমি ও ইমরান মিলে অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রে যাচ্ছি। দুই দেশ মিলে প্রায় ১২টি শো করার কথা আছে। ২ আগস্ট অস্ট্রেলিয়া যাচ্ছি। সেখান থেকে ফিরে ২৮ আগস্ট যুক্তরাষ্ট্রে যাব আমরা। সেখানে নিউইয়র্ক, ডালাস, ভার্জিনিয়া, মিয়ামি, লস অ্যাঞ্জেলেসসহ বেশ কয়েকটি অঙ্গরাজ্যে প্রায় ১০টি শো করার কথা আছে। আরও শো যোগ হতে পারে। সেপ্টেম্বরজুড়ে শো করব।