Thank you for trying Sticky AMP!!

বৈভব গুপ্তা। এক্স থেকে

এবারের ‘ইন্ডিয়ান আইডল’ জিতলেন কে

গতকাল রোববার রাতে হয়ে গেল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর ১৪তম সিজনের গ্র্যান্ড ফিনালে। এবারের আসরে বিজয়ী হলেন বৈভব গুপ্তা। খবর এনডিটিভির

Also Read: ইন্ডিয়ান আইডল উত্তরাখন্ডের পবনদীপ

প্রায় তিন মাসের দীর্ঘ সফর শেষ হলো অবশেষে। সেরা ছয় প্রতিযোগীকে দিয়ে শুরু হয় গ্র্যান্ড ফিনালে। সেরার দৌড়ে ছিলেন ফরিদাবাদের আদ্য মিশ্র, কলকাতার অনন্যা পাল ও শুভদীপ দাস চৌধুরী, বেঙ্গালুরুর অঞ্জনা পদ্মনাভন, কানপুরের বৈভব গুপ্তা ও রাজস্থানের পীযূষ পাওয়ার। শেষ পর্যন্ত কলকাতার শুভদীপ দাস চৌধুরীকে হারিয়ে ট্রফি জিতে নিলেন কানপুরের বৈভব গুপ্তা।

এই সিজনে বিচারক ছিলেন শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি ও কুমার শানু।
প্রথম রাউন্ড ছিল হিট লিট চ্যালেঞ্জ। যেখানে বেঙ্গালুরুর মেয়ে অঞ্জনা পদ্মনাভন গেয়ে শোনান ‘ঝুম ঝুম ঝুম বাবা’। শুভদীপ দাস চৌধুরী গেয়েছিলেন ‘মিতওয়া’। অনন্যা পাল গেয়েছিলেন ‘মণিকা ও মাই ডার্লিং’।

‘ইন্ডিয়ান আইডল’-এ সেরা হয়ে ট্রফির সঙ্গে ২৫ লাখ রুপি অর্থ ও গাড়ি পেয়েছেন বৈভব। বিজয়ী হওয়ার পর ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক প্রতিক্রিয়ায় বৈভব জানান, তাঁর স্বপ্ন সালমান খান, রণবীর সিং ও ভিকি কৌশলের মতো তারকাদের জন্য প্লেব্যাক করা।

একই সাক্ষাৎকারে বৈভব গুপ্তা আরও বলেন, ‘এই জয় আমাকে নিজের ক্যারিয়ারের প্রতি আরও মনোযোগী হতে সাহায্য করবে। এটা আমাকে আরও দায়িত্বশীল করে তুলবে। চেষ্টা করব ভক্ত-দর্শকদের আরও ভালো কিছু উপহার দিতে।’