Thank you for trying Sticky AMP!!

সোহিনী সরকার

পরমব্রত, অনুপমের পর এবার সোহিনীর বিয়ে?

অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেম নিয়ে অনেক দিন ধরেই চর্চা চলছে। কিছুদিন আগেই ভালোবাসা দিবস উপলক্ষে তাঁরা সুইডেনে ঘুরতে গিয়েছিলেন বলে খবর। এরপর রটে, সেখানেই নাকি বাগ্‌দান সেরেছেন তাঁরা। এবার প্রেম, বাগ্‌দান ও বিয়ে নিয়ে পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজারের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী।

শোভন গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রাম থেকে

সুইডেন থেকে ফেরার পর গায়কের ডান হাতের অনামিকায় অনেকেই একটি আংটি লক্ষ করেন। তার পর থেকে জোর গুঞ্জন, বিদেশে ঘুরতে গিয়েই নাকি শোভনের সঙ্গে বাগ্‌দান সেরেছেন সোহিনী!

বাগ্‌দান প্রসঙ্গে সোহিনী আনন্দবাজারকে বলেন, ‘আমার অনামিকার কোনো আংটি দেখা যাচ্ছে না তো! আসলে হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চান, সত্যিটা কী।’

Also Read: সোহিনী কি সত্যিই বাগদান সেরেছেন?

কিন্তু শোভনের সঙ্গে কি বিয়ে করার পরিকল্পনা রয়েছে? এমন প্রশ্নের উত্তরে সোহিনী বলেন, ‘চারপাশে অনেক বিয়ে হচ্ছে, ঠিকই। তবে আমার মনে হয়, বিয়ে দেখে বিয়ে করে নেওয়া সাংঘাতিক বিষয়। আমি ঈশ্বরে বিশ্বাসী। নিশ্চয়ই ভালো কিছু হবে।

সোহিনী সরকার। ইনস্টাগ্রাম থেকে

আসলে আমরা ভাবি যে আমরা একা একাই সব করছি। কিন্তু ঈশ্বরের পরিকল্পনা করাই থাকে আমাদের জন্য। আমরা শুধু বাস্তবায়ন করি।’

সোহিনীর জীবনে প্রেম এসেছে, প্রেম ভেঙেছে। থিতু হওয়ার কথা কখনো মনে হয়নি? সোহিনীর কথায়, ‘জন্মের পর থেকেই আমরা থিতু হতে চাই। ভাঙতে আমরা কেউই চাই না। তবে প্রকৃতির নিয়ম, সবকিছু একসময় ভেঙে যায়।’

গত বছরের শেষেই প্রকাশ্যে আসে অভিনেত্রী সোহিনী ও অভিনেতা রণজয় বিষ্ণুর বিচ্ছেদের খবর। এর মাস কয়েক আগে স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভাঙে শোভনের। প্রায় একই সময় দুজনের সম্পর্কের ভাঙন। এরপরই সোহিনী ও শোভনের প্রেমের গুঞ্জন চাউর হয়। প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেননি কেউই। তবে বিভিন্ন সময়ে পশ্চিমবঙ্গের গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শোভনের সঙ্গে সম্পর্ক সরাসরি অস্বীকারও করেননি সোহিনী।