Thank you for trying Sticky AMP!!

এই বছরে মা–বাবা হলেন যে তারকারা

বছরজুড়ে বিভিন্ন সময় আলোচনায় এসেছেন তারকারা। অভিনয় বা ক্যারিয়ার নিয়ে নয়। তাঁরা সুখবর দিয়েছেন ভক্তদের, নতুন পরিচয়ে সামনে এসেছেন। কেউ বাবা হয়েছেন, কেউ মা। চলতি বছরে অভিনয়শিল্পী থেকে গায়ক হয়েছেন মা-বাবা। চলুন দেখি ছবিতে...
বছরের শুরুর দিকেই মা হন মডেল, উপস্থাপক, অভিনেত্রী জান্নাতুল প্রিয়া। ৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি।
অভিনয়শিল্পী সাব্বির আহমেদ জুন মাসের ২০ তারিখে বাবা হন। দিনটি ছিল বাবা দিবস। গত বছর তিনি বিয়ে করেন। কন্যাসন্তানের সঙ্গে বেশ ভালোই দিন কাটাচ্ছেন তাঁরা।
‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা নাবিলা দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে একটু একটু করে নিজেকে সরিয়ে নেন। পরে মা হওয়ার খবর দেন। জুলাই মাসের ১ তারিখে তাঁদের ঘর আলো করে জন্ম নেয় মেয়ে মালহার মাসুমা হক। ডাকনাম স্মিহা।
জুলাই মাসের ৭ তারিখ দ্বিতীয়বার বাবা হন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। চলতি বছরের ১২ জানুয়ারি বিয়ের খবর গণমাধ্যমে জানান এই জনপ্রিয় সংগীতশিল্পী। পুত্রসন্তান জন্মের খবর ফেসবুকে জানান হাবিব। তাঁর ছেলের নাম রেখেছেন আয়াত (ডানে)
৫. দীর্ঘদিন ধরেই পর্দার বাইরে ছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। পরে জানা যায়, তিনি দ্বিতীয় বিয়ে করেছেন। সেই খবর কাউকে জানাননি। এর মধ্যেই ২৪ সেপ্টেম্বর মা হন তিনি। প্রায় ২০ দিন পরে এই খবর জানা জানান শখের স্বামী রহমান জন। তাঁদের কন্যার নাম আনাহিতা রহমান আলিফ।
ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে ‘নন্দিনী’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন নাজিরা মৌ। তিনি চলতি বছরেই মা হওয়ার সুখবর দিয়েছেন। ১১ অক্টোবর রাজধানীর একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। তাঁর মেয়ের নাম মাইরা রহমান। সম্প্রতি আড়াই মাসের মেয়েকে নিয়ে কক্সবাজার ঘুরে এলেন তাঁরা।
নভেম্বর মাসের ৬ তারিখে ঢাকার একটি হাসপাতালে মা হন অভিনেত্রী, উপস্থাপিকা ফারজানা বিথী। ফারজানা জানান, তাঁদের মেয়ের নাম রেখেছেন ফারনাজ হোসাইন আরিয়া।